নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে- সংবাদ সম্মেলনে গোলাম আকবর খোন্দকার

bnp pic 27-12

খাগড়াছড়ি প্রতিনিধি:

নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে।

ররিবার সকালে খাগড়াছড়ি জেলা বিএনপি কার্যালয়ে খাগড়াছড়ি ও মাটিরাঙ্গা পৌরসভার নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপি’র কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার এসব কথা বলেন ।

এসময় তিনি আরও বলেন, ‘সারাদেশে ধানের শীষের জোয়ার দেখে আওয়ামী ভয় পাচ্ছে, তাই সরকারের এমপি-মন্ত্রীরা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণা করছে। অথচ নির্বাচন কমিশন কোনপ্রকার ব্যবস্থা গ্রহণ করছে না, নির্বাচন কমিশন যদি অতীতের ন্যায় সরকারের নির্দেশ মতো কাজ করে তবে সুষ্ঠু নির্বাচন কোনদিনই সম্ভব নয়, বিএনপি চায় সরকার ও নির্বাচন কমিশন জাতিকে দেওয়া কথা পালন করুক।

সংবাদ সম্মেলনে মাটিরাঙ্গায় কৃষক দলের সহ-সভাপতি নজরুল ইসলাম হত্যাকান্ডের ঘটনায় আওয়ামী লীগ নেতাকর্মীদের দায়ী করে প্রকৃত হত্যাকারীদের গ্রেফতারপূর্বক শাস্তির দাবী জানান তিনি।

এসময় খাগড়াছড়ি জেলা বিএনপি সভাপতি, সাবেক উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও সাংসদ ওয়াদুদ ভূইয়া, জেলা বিএনপি’র জ্যেষ্ঠ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী ও খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী এ্যাডভোকেট আব্দুল মালেক মিন্টু অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

এদিকে সংবাদ সম্মেলন শেষে খাগড়াছড়ি আদালত সড়ক, মিলনপুর, পানখাইয়া পাড়া, কল্যাণপুর, শালবাগান ও হাসপাতাল এলাকাসহ বিভিন্ন স্থানে ধানের শীষ প্রতীকের পক্ষে প্রচারপত্র বিলি ও ভোট চান গোলাম আকবর খন্দকারসহ দলের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন