নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে বিএনপি-জামাত: দীপংকর তালুকদার

pic-jblg-1

আলমগীর মানিক, রাঙামাটি :

‘বিএনপি- জামায়াত স্বাধীনতা বিরোধী জোট জনগনের বিরুদ্ধে অবস্থান নিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে আর আওয়ামী লীগ জনগনকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনের প্রস্তুতি নিবে। আওয়ামীলীগ ক্ষমতা লোভী নয়, আওয়ামী লীগ জনগনের দল, জনগনের কল্যাণেই আওয়ামীলীগ বিশ্বাস করে। বেগম খালেদা জিয়া স্বাধীনতা বিরোধীদের সাথে নিয়ে দেশের বিরুদ্ধে যে গভীর ষড়যন্ত্র শুরু  করেছে তা প্রতিহত  করতে যুবলীগসহ সকলকে একসাথে কাজ করতে হবে।’

বুধবার রাঙ্গামাটি পৌরসভা মিলনায়তনে জেলা যুবলীগের  উদ্যোগে আয়োজিত যুবলীগের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এসব কথা বলেন।  

রাঙ্গামাটি জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজলের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ নেতা রফিকুল মাওলা, রাঙ্গামাটি জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জেএফ আনোয়ার চিনু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক স্মৃতি বিকাশ ত্রিপুরা, জেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ জমির উদ্দিন, সাধারণ সম্পাদক মিন্টু মারমা, জেলা মৎস্যজীবিলীগের আহবায়ক উদয়ন বড়ুয়া, জেলা শ্রকিমলীগের সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহ এমরান রোকন, রাঙ্গামাটি সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আবু মুছা, রাঙ্গামাটি শহর যুবলীগের সভাপতি মোঃ আবুল খায়ের রাফী প্রমূখ।

দীপংকর তালুকদার আরো বলেন, পার্বত্য চট্টগ্রামে যারা সম্প্রীতির কথা বলে আগামী নির্বাচনে এমপি হওয়ার স্বপ্নে  বিভোর তারাই হরতালে বিভিন্নভাবে সংঘাত সৃষ্টি করে পরিস্থিতি অশান্ত করছে। তিনি বলেন, বিএনপি জামাতের সন্ত্রাসীরা সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্ঠি করবে আর আওয়ামীলীগ নেতা কর্মীরা ঘরে বসে থাকবে তা ভাবলে ভূল হবে । বিএনপি জামাতের যে কোন ধরনের ধ্বংসাত্মক কাজ আগামীতে আওয়ামীলীগ নেতা কর্মীরা জনগনকে সাথে নিয়ে প্রতিহত করবে বলে হুঁশিয়ারী দেন প্রতিমন্ত্রী।

আলোচনাসভা শুরুর পূর্বে রাঙ্গামাটি জেলা পরিষদ কার্যালয় এলাকা থেকে একটি বর্নাঢ্য র‌্যালী রাঙ্গামাটি পৌরসভায় এসে শেষ হয়। পরে মন্ত্রী কেক কেটে যুবলীগের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। আলোচনাসভার পরে রাঙ্গামাটি পৌরসভা মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন