নিহত কোস্ট গার্ডের সদস্য এনামুলের গ্রামেরবাড়ি রামগড়ে শোকের মাতম

unnamed copy

রামগড় প্রতিনিধি:

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের বান্দ্রা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রামগড়ের এনামুল হক(২৮)সহ পর্টুয়াখালী কোস্টগার্ডের তিনজন সদস্য নিহত হয়েছেন।

শুক্রবার দুপুর পৌনে বারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত অপর দুজন হলেন, ফুয়াদ হোসেন(২৭) ও আবু সাদেক(২৮)।

এদিকে, নিহত এনামুলের গ্রামের বাড়ি রামগড় পৌরসভার দারোগাপাড়ায় চলছে শোকের মাতম। তিনি ওই এলাকার বাসিন্দা  ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইউছুপ আলীর ছেলে। চার ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট। সড়ক দুর্ঘটনায় তার মৃত্যুর খবর এলাকায়  ছড়িয়ে পড়লে  প্রতিবেশী ও আত্মীয়পরিজন তাদের বাড়িতে ছুটে যান। পুরো এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।

নিহত এনামুলের আত্মীয় সাংবাদিক ফয়েজ আহমেদ মিলন জানান, ২০১২ সালে তিনি বাংলাদেশ নৌবাহিনীতে যোগদান করেন। এখনও বিয়ে করেননি। দেড় মাস আগে ছুটিতে বাড়ি এসেছিলেন। ছেলের অকাল মৃত্যুতে মা বাবা দুজনই নির্বাক।

তিনি বলেন, শনিবার তার মরদেহ রামগড়ে এসে পৌঁছবে। মহামুনি কবরস্থানে তাকে দাফন করা হবে।
জানা যায়,  এনামুল হক কোস্ট গার্ডের অপর দুই সহকর্মীসহ একটি মোটরসাইকেলে করে পটুয়াখালী থেকে কুয়াকাটার দিকে যাচ্ছিলেন। কলাপাড়ার দিক থেকে ছেড়ে আসা আল্লাহর দান নামক যাত্রীবাহী একটি বাস পটুয়াখালীর দিকে যাচ্ছিল। কলাপাড়া-আমতলীর সীমান্তবর্তী বান্দ্রা নামক স্থানে বাস এবং মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। পরে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত মো. এনামুল হক মারা যান।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদ উল্লাহ বলেন, বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও সহযোগী কাউকে পাওয়া যায়নি।  দুর্ঘটনায় নিহত অপর দুজনের মধ্যে এম এ সাদেকের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলায় আর মো. ফুয়াদ হোসেনের বাড়ি ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলায় বলেও জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “নিহত কোস্ট গার্ডের সদস্য এনামুলের গ্রামেরবাড়ি রামগড়ে শোকের মাতম”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন