পলাশপুর জোন সদরে ইফতার মাহফিল

29.06.2016_Polashpur zne Ifter News Pic

সিনিয়র রিপোর্টার:

বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি‘র ৪০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পলাশপুর জোনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় পলাশপুর জোন সদরের চিত্তবিনোদন কক্ষে এ ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৪ পদাতিক আর্টিলারি ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান এনডিসি, পিএসসি-জি। বিজিবি‘র গুইমারা সেক্টর কমান্ডার কর্নেল মো. আবদুন নুর পিএসসি, টিই, সিন্ধুকছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল মো. গোলাম ফজলে রাব্বী পিএসসি, সিন্দুকছড়ি জোনের উপ-াধিনায়ক মেজর রাকিব, গুইমারা রিজিয়নের বিএম মেজর সালাহ উদ্দিন ও মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রায়হান হারুন প্রমূখ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

এর আগে আমন্ত্রিত অতিথিগণ অনুষ্ঠানস্থলে পৌছলে তাদেরকে স্বাগত জানান পলাশপুর জোন অধিনায়ক লে. কর্নেল মো. আতিকুল হক চৌধুরী পিএসসি। এছাড়াও পদস্থ সামরিক-বেসামরিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিক ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।

ইফতার শুরুর আগে দেশ ও জাতির সম্বৃদ্ধি এবং শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ৪০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পলাশপুর জোন জামে মসজিদের পেশ ইমাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন