পানছড়িতে এইচকেআই’এর প্রকল্প সমাপনী সভা অনুষ্ঠিত

IDF PIC copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় মেকিং মার্কেটস ওয়ার্ক ফর উইমেন (এমটুডব্লিউটু) স্কেল-আপ প্রজেক্টের প্রকল্প সমাপনী সভা অনুষ্ঠিত হয়েছে। হেলেন কেলার ইন্টারন্যাশনাল (এইচকেআই) এর আয়োজনে ও এর সহযোগিতায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে উপজেলা পরিষদ হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় হেডম্যান, পাড়া কার্বারী ও প্রকল্পের সুবিধাভোগীদের নিয়ে আয়োজিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন পানছড়ি উপজলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা । পানছড়ি উপজেলা টিম লিডার কর্ণজয় ত্রিপুরার সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সঞ্জীব ত্রিপুরা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গ্যা, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. নজির আহাম্মদ ও প্রাণি সম্পদ কর্মকর্তার প্রতিনিধি ধনতু কুমার চাকমা।

অনুষ্ঠানের শুরুতে ২০১৩ সালের জুলাই থেকে শুরু হয়ে অদ্যবধি পর্যন্ত প্রকল্পের সাফল্য ও মাঠ দিবসসহ নানাবিধ সফলতার চিত্র প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন অনুষ্ঠানের সভাপতি কৃষিবিদ আবদুল মান্নান মোল্লা ও প্রজেক্ট এ্যাকাউন্টটেন্ট অনুপ কুমার চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন