পানছড়িতে ছিঁচকে চোরের উপদ্রব: পুলিশি অভিযানে আটক -১

 

THIEF PIC

শাহজাহান কবির সাজু, পানছড়ি:

খাগড়াছড়ি পানছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় বৃদ্ধি পেয়েছে ছিঁচকে চোরের উপদ্রব। এই উপদ্রবে অতিষ্ট হয়ে পড়েছে সর্বসাধারণ। সংঘবন্ধ ছিঁচকে চোরেরা সন্ধ্যার পরপরই চুরির উদ্দেশ্যে হানা দেয় বিভিন্ন এলাকায়। আর সুযোগ বুঝেই ঘরের বিভিন্ন মালামাল নিয়ে সটকে পড়ে। তাইতো ঘরের হান্ডি, পাতিল, চামুচ, বালতি, দা, বটি, পানির জগ, চেয়ার, শাবাল, লেপ, তোষক, টেবিল ফ্যান, সিলিং ফ্যান, হাঁস-মুরগী, কবুতর ও বৈদ্যুতিক তার সহ বিভিন্ন জিনিস পত্রাদি নিয়ে বিভিন্ন এলাকার লোকজন পড়েছে বিপাকে।

চোরের উপদ্রবে নির্ঘূম রাত কাটাচ্ছে এলাকাবাসী। এরি মাঝে গত কয়েকদিনে মোল্লাপাড়াস্থ আবদুর রহিমের রাইস মিল, ইউসুফ ডিলারের “স” মিল, আলী আক্কাসের বৈদ্যুতিক তার, ও মিজানুর রহমানের ঘরের নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রাদি চুরি করে নিয়ে যায়। এ নিয়ে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে পানছড়ি থানার সাব ইন্সপেক্টর শ্রী রাম চন্দ্র ভট্ট্রাচার্য্য অভিযান চালিয়ে পানছড়ি মোল্লাপাড়া ব্রীজ এলাকা থেকে আটক করে মো: বাচ্চু মিয়ার ছেলে মো: সোহাগ (২৫) কে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে পানছড়ি পুরাতন বাজার এলাকা থেকে বেশ কিছু চোরাই মাল উদ্ধার করে। এ ব্যাপারে তিন জনকে আসামী করে পানছড়ি থানায় ৪৫৭/৩৮০ দ: বিধিতে একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-৬, তারিখ-৩১/১/২০১৪ ইং।

উল্লেখ্য আসামী সোহাগ ১৯৯০ সালের সংশোধনী ২০০০ এর ২২ (ঘ) ধারার অপরাধ প্রমানিত হওয়ায় আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। সে পলাতক ছিল। পুলিশের এই সফল অভিযানে জনমনে স্বস্তি ফিরেছে বলে জানান কয়েকজন ভুক্তভোগী। পানছড়ি থানা অফিসার ইনচার্জ আব্দুস সামাদ মোড়ল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন