পানছড়িতে জাতীয় শিশু দিবস পালিত

17 march Pic

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি  :

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবাষির্কী ও জাতীয় শিশু দিবস। এ উপলক্ষে উপজেলা প্রশাসন সাজিয়েছিল নানা আয়োজন।

১৭ মার্চ শুক্রবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবকের মধ্যে দিয়ে শুরু হয় অনুষ্ঠানের সূচনা পর্ব। সকাল ৯টায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।

সকাল সাড়ে নয়টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিকের নেতৃত্বে বিভিন্ন বিদ্যালয় পড়ুয়া ছাত্র-ছাত্রীদের নিয়ে একটি র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী। এ সময় উপজেলা প্রশাসনের সকল বিভাগীয় প্রধানগণও উপস্থিত ছিলেন।

পানছড়ি ইসলামি ফাউন্ডেশান : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবাষির্কী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইসলামি ফাউন্ডেশান পানছড়ি কার্যালয়ে অনুষ্ঠিতব্য আলোচনা ও পুরষ্কার বিতরণীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন। এ সময় কোমলমতি শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেয় প্রধান অতিথি।

পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় : পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিতব্য আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব। বিদ্যালয় শিক্ষক সুলতান মাহামুদের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অলি আহমেদ। এছাড়াও পানছড়ির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নানা আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠান সম্পন্ন করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন