পানছড়িতে জাতীয় স্কুল ও মাদরাসার শীতকালীন খেলাধুলা সমাপ্ত

paly-pic-copy

নিজস্ব প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শেষ হয়েছে ৪৬তম জাতীয় স্কুল ও মাদ্রাসার শীতকালীন খেলাধুলা। পানছড়ি উপজেলা পরিষদ মাঠে সোমবার থেকে বুধবার পর্যন্ত আয়োজিত এ আসরে খেলাধুলার সবচেয়ে বড় চমক ছিল ক্রিকেট ও ভলিবলে। ৮টি বিদ্যালয় নিয়ে এ প্রতিযোগিতায় ক্রিকেটের ফাইনালে মোকাবেলা করে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় ও লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়। অপরদিকে উৎসব মুখর ভলিবলের ফাইনালে মোকাবেলা করে পানছড়ি মডেল উচ্চ বিদ্যালয় ও লোগাং উচ্চ বিদ্যালয়। ক্রিকেটে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় ও ভলিবলে লোগাং উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। ব্যাডমিন্টনের ফাইনালে পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা লোগাং উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে দ্বৈত চ্যাম্পিয়ন হয়। এ্যাথলেটিকসে লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের মেহেদি হাসান উচ্চ লম্প, দীর্ঘ লম্প ও ২০০মি. দৌড়ে প্রথম স্থান অধিকার করে।

বুধবার বেলা ২টায় টূর্ণামেন্টের শেষ দিনে ক্ষুদে ফুটবলারদের মাঝে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রপি তুলে দেয় অনুষ্ঠানের প্রধান অতিথি ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা।

এ সময় উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অরুপ চাকমা, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক দীলিপ কুমার দাশ, পানছড়ি মডেল উচ্চ বিদ্যালয়ের নিউটন চাকমা, মংসাখোয়াই চৌধুরী, লোগাং উচ্চ বিদ্যালয়ের বিরতি চাকমা, পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার রইছ উদ্দিন ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু। অনুষ্ঠানের প্রধান অতিথি ভলিবলের ফাইনাল খেলাটি সরাসরি উপভোগ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন