পানছড়িতে যুবলীগের ওয়ার্ড কার্যালয় ভাঙচুর

পানছড়ি প্রতিনিধি:

পানছড়িতে ইসলামপুর যুবলীগের ওয়ার্ড কার্যালয় ভাঙচুর করা হয়েছে।

বিএনপি-জামায়াত মিলে  এই তাণ্ডব চালিয়েছে বলে দাবি করেছে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব।

মঙ্গলবার(২৫ ডিসেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটেছে।

পরদিন বুধবার সকালে পানছড়ি-দুধুকছড়ি সড়কের পাশে অবস্থিত কার্যালয়ে দলীয় নেতা কর্মীরা গিয়ে দেখতে পায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, টেলিভিশন, কয়েকটি চেয়ার, টেবিল ভেঙে তছনছ করে ফেলা হয়েছে। জাতীয় পতাকা, দলীয় পতাকা ও নৌকা প্রতীকের পোস্টার আগুনে পোড়ানো হয়েছে। প্রতিবাদে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা জড়ো হয়ে বিক্ষোভ মিছিল বের করে।

আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতারা জানান, নৌকার গণজোয়ার দেখে বেসামাল বিএনপি-জামাত এসব তাণ্ডব চালিয়ে শান্ত পরিবেশকে অশান্ত করে তোলার পায়তারা এদিকে খবর শুনে ঘটনাস্থলে ছুটে এসে নমুনা সংগ্রহ করে পানছড়ি থানার পুলিশ সদস্যরা।

কারা এ ঘটনা ঘটিয়েছে তাদের সনাক্ত করতে পুলিশ মাঠে কাজ করছে বলে থানা সূত্রে জানা যায়। তবে এখনো পর্যন্ত কোনো অভিযোগ হাতে আসেনি।

গত ২২ ডিসেম্বর শনিবারেও পানছড়ি উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে ভাঙচুরের ঘটনা ঘটে।  উপজেলা বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক যুবদলের সভাপতি তোফাজ্জল হোসেন জানান, বিএনপিকে এ ব্যাপারে দায়ী করাটা অত্যন্ত দুঃখজনক। আ’লীগ নিজেরাই এ ঘটনা ঘটিয়ে বিএনপিকে দায়ী করছে। এ ধরনের ঘটনা ঘটতে পারে সন্দেহে সহকারী রির্টানিং অফিসার বরাবরে বিএনপির পক্ষ থেকে একখানা অবগত পত্রও দেয়া হয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন