পানছড়ির ফাতেমা নগরে জুয়াড়ীদের হামলায় আহত-১

7.6

শাহজাহান কবির সাজু, পানছড়ি ॥

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ফাতেমা নগর গ্রামে জুয়াড়ীদের হামলায় একজন গুরুতর আহত হয়েছে। আহত ব্যাক্তি মোল্লাপাড়া গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে তোহিদুল ইসলাম তপু বলে জানা যায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মোল্লাপাড়া গ্রামের শহর আলীর ছেলে মামুন ও ফাতেমা নগর গ্রামের জরিফ আলী ছেলে সেকান্দার প্রায় সময় এলাকায় জুয়া নিয়ে মত্ত থাকে। এলাকার বখাটে বলে তারা গ্রামের মুরুব্বী-সর্দার কাউকেই কোন মূল্যায়ন করেনা। শনিবার বেলা দুইটার দিকে দুই বখাটে প্রতিদিনের ন্যায় মার্বেল জুয়ার আসর বসায়। এ নিয়ে এলাকার সচেতন মহল তাদের নিষেধ করলে মোবাইল ফোনের মাধ্যমে খবর দিয়ে প্রায় দশ/বার জনের একটি দল লাঠি-সোটা দিয়ে তান্ডব চালায় নীরিহ এলাকাবাসীর উপর।

এ সময় মাসুদ, সোহেল, ইলিয়াছ, একরামুল ও শামছু গংয়ের এলোপাতাড়ি লাঠির আঘাতে তপুর মাথা ফেটে যায়। কয়েকজন তপুর ঘরে ভাংচুর, লুটপাট চালিয়ে নগদ অর্থ ও স্বর্ণ ছিনতাই করেছে বলেও জানা যায়। এলাকাবাসী জানায়, শহর আলীর ছেলে মাসুদ ও মামুন এলাকার চিচকে চুরি থেকে শুরু করে সব ধরনের অপকর্মে জড়িত। কেউ মুখ খুললে তাদের বিভিন্ন হুমকী ধমকী দিয়ে ভয় ভীতি প্রদর্শন করে।

এদিকে তপুকে আহত অবস্থায় পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেও তারা গাড়ির গতিরোধ করে পূনরায় হামলা চালায়। তপুর মাথায় গুরুতর আঘাত পেয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়। তার মাথায় আটটি সেলাই করা হয়েছে। বর্তমানে সে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে হামলাকারীরা থানায় কোন মামলা না করতে তপু ও তার পরিবারকে বিভিন্ন হুমকী ধমকী দিচ্ছে বলে জানা গেছে।

পানছড়ি থানা ডিউটি অফিসার এস.আই.রাম জানান, মারপিটের ঘটনা শুনেছি এবং হাসপাতালে গিয়েছি। এখন পর্যন্ত কেউ এ ব্যাপারে কোন অভিযোগ দেয় নাই। অভিযোগ পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন