পানছড়ির শীতার্তদের পাশে বন বিভাগ

Sheey PIC

স্টাফ রিপোর্টার:

মাঘের মাঝামাঝিতে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার পাহাড়ী ও বাঙ্গালী জনপদে শুরু হয়েছে হাঁড় কাঁপানো শীত। শীতে যখন পানছড়ির সকল সম্প্রদায়ের শীতার্তরা দিশেহারা ঠিক সেই সময়ে তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে খাগড়াছড়ি বন বিভাগের আওতাধীন পানছড়ি রেঞ্জ।

পানছড়ি রেঞ্জ কর্মকর্তা কাজী মোস্তাফিজুর রহমানের সার্বিক সহযোগিতায় প্রত্যন্ত পানছড়ির শীতার্তদের জন্য এই শীতবস্ত্র প্রদানে সহযোগিতা করেছেন ঢাকা জেলার পুলিশ সুপার মো. হাবিবুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মনিরুল ইসলাম।

বুধবার সকাল ১০টা থেকে পানছড়ি রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলের রেঞ্জ কর্মকর্তা কাজী মোস্তাফিজুর রহমান, পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আ. জব্বার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব ও ফরেস্টার মো. ইকবাল হোসেন।

এ সময় পাহাড়ী ও বাঙ্গালী সম্প্রদায়ের মাঝে প্রায় শতাধিক শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। শীতবস্ত্র নিতে আসা বয়োবৃদ্ধ জানাক্কী চাকমা, নিশি ত্রিপুরা, জান্নাত খাতুন ও প্রতিবন্ধী হেলাল হোসেন বলেন, সঠিক সময়ে শীতবস্ত্র হাতে আমরা খুব খুশি।

রেঞ্জ কর্মকর্তা কাজী মোস্তাফিজুর রহমান জানান, কিছুদিনের মধ্যে আরো শীতবস্ত্র বিতরণ করা হবে। দরিদ্র ও প্রতিবন্ধীরা যাতে এই বস্ত্র ঠিকভাবে পায় সে অনুযায়ী তালিকা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন