পার্বত্য অঞ্চলের মানুষের উন্নয়নে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন: দীপংকর 

fec-image

২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, পাহাড়ের মানুষের শান্তির জন্য শেখ হাসিনার সরকার দৃশ্যমান উন্নয়ন করে চলেছেন। রাজস্থলী উপজেলায় এখনো যে সকল উন্নয়ন হয়নি আগামীতে করা হবে বলেও আশ্বাস প্রদান করেন তিনি।

মঙলবার (২৮ জানুয়ারি) রাজস্থলী উপজেলার ঐতিহ্যবাহী বাঙালহালিয়া উচ্চ বিদ্যালয়ের (এসএসসি) ও (এসএসসি ভোকেশনাল) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, রাজস্থলীসহ পার্বত্য অঞ্চলের শিক্ষার মনোন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর বিশেষ ব্যবস্থায় রাজস্থলী উপজেলাতে ২টি সরকারি কলেজ জাতীয়করণ হয়েছে বলেও  মন্তব্য করেন তিনি।

৩নং বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ঞোমং মারমার সভাপতিত্বে সহকারী প্রধান শিক্ষক কনক বড়ুয়ার সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন, রাজস্থলী উপজেলা পষিদের চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শেখ ছাদেক, চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মো. আসরাফ উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীপংকর, পার্বত্য অঞ্চলের
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন