কাপ্তাইয়ে ওএমএস’র চাল বিক্রি উদ্বোধন করলেন এমপি দীপংকর

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন সাক্রাছড়িতে ওএমএস’র চাল বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে প্রতি কেজি ৩০ টাকা দরে মাথাপিছু ৫ কেজি করে চাল ক্রয় করেছে উপকারভোগীরা।

কাপ্তাই খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিপু চন্দ্র দাশ জানান, সপ্তাহের শুক্রবার ও শনিবার ছাড়া বাকি ৫ দিন অর্থাৎ মাসে ২২ দিন এ চাল বিক্রি করা হবে।

প্রতিটি ইউনিয়নে সরকার কর্তৃক নির্ধারিত ডিলারের মাধ্যমে ওএমএস’র চাল বিক্রি হবে। টিসিবি কার্ডধারীগণ কার্ড প্রদর্শন করে অগ্রাধিকার ভিত্তিতে এ চাল কিনতে পারবে।

এসময় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, খাদ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. হাবিবুর রহমান হোসাইনি, রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন, রাঙামাটি জেলা খাদ্য কর্মকর্তা কানিজ জাহান বিন্দু, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তরুণ প্রকাশ চাকমা, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যাসহ ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ওএমএস, কাপ্তাই, দীপংকর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন