রাঙামাটির ২৯৯ আসনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন দীপংকর-নিখিল

fec-image

রাঙামাটি জেলার ২৯৯ জাতীয় সংসদীয় আসনে আওয়ামী লীগের পক্ষে চারবারের নির্বাচিত সংসদ সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ দীপংকর তালুকদার দ্বাদশ সংসদীয় জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

রোববার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয় বলে নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর।

দলটির জেলার সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর বলেন, আমাদের একক প্রার্থী দীপংকর তালুকদার। তার বিকল্প আমাদের কোন প্রার্থী নেই।

উল্লেখ্য, রাঙামাটির ২৯৯নং আসন থেকে টানা চারবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন দীপংকর তালুকদার। এছাড়াও তিনি বর্তমান জেলা আওয়ামী লীগের সভাপতি এবং কেন্দীয় আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যর দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং একবার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

এদিকে রাঙামাটির ২৯৯ জাতীয় সংসদীয় আসনে আওয়ামী লীগের পক্ষে লড়তে কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে রোববার (১৯ নভেম্বর) সকালে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং বর্তমান রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে নিখিল কুমার চাকমা মুঠোফোনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি তিনি নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীপংকর, মনোনয়নপত্র, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন