পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের কর্মনিষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের সম্মাননা

img_4966-copy

নিজস্ব প্রতিবেদক:

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের কর্মরত কর্মকর্তা কর্মচারীদের মধ্যে ভালো কাজের জন্য ২০১৫-১৬অর্থ বছরের ২জন কর্মকর্তা এবং ১১জন কর্মচারীকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়েছে। তাদেরকে ক্রেস্ট, সার্টিফিকেট এবং কিছু অর্থ দেয়া হয়। এছাড়াও বোর্ডের তিন প্রকৌশল শাখার মধ্যে বান্দরবান প্রকৌশল শাখা এবং রাঙ্গামাটি প্রকৌশল শাখাকে যথাযথ বাৎসরিক কার্যক্রম সম্পন্ন করার জন্য পুরস্কৃত করা হয়।

শুক্রবার এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ভাইস-চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) মো. মনজুরুল আলম বলেন, মানুষ দুভাবে মর্যাদা লাভ করে এক আরোপিত মর্যাদা যা পারিবারিক সূত্রে মানুষ পেয়ে থাকে, দুই অর্জিত মর্যাদা যেটা সে সমাজ বা নিজস্ব প্রতিষ্ঠানের কাছ থেকে তার দক্ষতা, যোগ্যতা আর কর্মগুণের কারণে পেয়ে থাকে। ২০১৫-১৬অর্থ বছরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পরিশ্রমী ও কর্মনিষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে যাদেরকে সম্মাননা প্রদান করা হয়েছে তাদের সকলেই নিজস্ব যোগ্যতা ও কর্মদক্ষতা পরিচয় দিয়েছে মর্মে জানান বোর্ডের সম্মাননা প্রদান অনুষ্ঠানের সভাপতি।

সম্মাননা প্রদান অনুষ্ঠানের সাথে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সফল কর্মজীবন শেষে ১০ম গ্রেড হতে ২০তম গ্রেড পর্যন্ত অবসরপ্রাপ্ত এবং পিআরএল ভোগরত মোট ১৬জন কর্মচারীকে বিদায় সংবর্ধণা প্রদান করা হয়। সভাপতি মহোদয় বিদায়ী অতিথিবৃন্দের জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বোর্ডের সদস্য প্রশাসন জনাব আশীষ কুমার বড়ুয়া। বোর্ডের সদস্য-পরিকল্পনা মোহাম্মদ নুরুল আলম চৌধুরী ভালো কাজের জন্য সম্মাননা প্রদান উদ্যোগটি একটি ভালো উদ্যোগ বলে সংশ্লিষ্ট সকলকে অবহিত করে বলেন, উদ্বুদ্ধকরণ বিষয়টি সীমাহীন। এটি কর্মকর্তা-কর্মচারীদের কাজের গতিকে আরও বেগবান করবে। এছাড়াও বক্তব্য রাখেন আইসিডিপি প্রকল্পের প্রকল্প পরিচালক মোহাম্মদ ইয়াছিন নির্বাহী প্রকৌশলী, রাঙামাটি মো. মুজিবুল আলম এবং নির্বাহী প্রকৌশলী, বান্দরবান মো. আব্দুল আজিজ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন