পাহাড়ে উন্নয়নের জন্য আবারো নৌকায় ভোট দিন: বীর বাহাদুর

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে দিনব্যাপী পথ সভায় বান্দরবান ৩০০নং আসনের জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী বাবু বীর বাহাদুর উশৈসিং বলেন, পার্বত্য জনপদের মানুষ শান্তি সম্প্রীতি উন্নয়নের জন্য আবারও নৌকা প্রতীকের ভোট দিয়ে জয়যুক্ত করুন।

বুধবার পথসভায় তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের আনাচে কানাচে অভূতপূর্ণ উন্নয়ন করেছেন। পাহাড়ে সকল সম্প্রদায়ের সম্প্রীতি ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন। শান্তিচুক্তির অধিকাংশই বাস্তবায়ন হয়েছে। দূর্গম পাহাড়ে স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, মন্দির, বিহার রাস্তাঘাট নির্মাণসহ বিদ্যুতায়ন হয়েছে। বর্তমানে ও উন্নয়ন কাজ চলমান রয়েছে। অসমাপ্ত কাজ গুলোকে আগামীতে সমাপ্ত করার জন্য আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ দেওয়ার আহ্বান জানান।

এছাড়া তিনি চাক হেডম্যান পাড়া, তুফান আলি পাড়া, তিতার পাড়া, লম্বাবিল, করলিয়া মুরা, পথসভায় যোগ দিয়ে নেতাকর্মীদের মাঝে বক্তব্য প্রদানসহ সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভূলে গিয়ে আগামী ৩০ডিসেম্বর নৌকা মার্কায় ভোট প্রদান করে জয়যুক্ত করার জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন আঞ্চলিক পরিষদ সদস্য শফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বাবু ক্যন ওয়ান চাক সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ইকবাল, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খাইরুল বশর,  সাধারণ সম্পাদক উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি চুচু মং মার্মা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন