চিকিৎসা শেষে ছেলেকে বাড়ি ফেরাতে পারেনি মা....

পেকুয়ায় টমটম গাড়ি উল্টে শিশু নিহত

fec-image

মুনতাকিম নুর তামিম (৫) নামের এক শিশুকে সঙ্গে নিয়ে তার মা ডাক্তার দেখাতে আসেন পেকুয়া বাজারে। মা চিকিৎসা শেষে বাড়ি ফেরাতে পারেনি সঙ্গে আনা নিজের ছেলেকে। বাড়িতে যাওয়ার পথে ব্যাটারিচালিত টমটম গাড়ি উল্টে প্রাণ কেড়ে নিলো শিশুটির। স্থানীরা আহতদেরকে উদ্ধার করে লাইফ কেয়ার হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আহত শিশুটি মৃত ঘোষণা করে। এসময় গাড়ি চালক এবং নিহত শিশুরটি মা টুম্পাও আহত হয়।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের মাতব্বর পাড়া বানৌজা শেখ হাসিনা সড়কে। নিহত শিশু উপজেলার মগনামা ইউনিয়নের বাইন্যা ঘোনা এলাকার রেজাউল করিমের ছেলে।

নিহতের স্বজনরা বলেন, সকালে মা ছেলেকে নিয়ে ডাক্তার দেখাতে আসে, ডাক্তার দেখানোর পর টমটম গাড়িতে করে বাড়িতে চলে যাওয়ার সময় ফাতেহআলী মাতব্বর পাড়া এলাকা পর্যন্ত পৌঁছলে টমটম গাড়িটি উল্টে ওই গাড়ির নিচে ছাপা পড়ে শিশুটির মৃত্যু হয়।

এদিকে ঘটনার পরপরই পেকুয়া থানার এসআই হেশামের নেতৃত্বে সঙ্গী ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং ঘাতক ব্যাটারীচালিত টমটম গাড়িটি জব্দ করে। আহত টমটমের চালক ও নিহত শিশুটি মাকে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে পেকুয়া থানার এসআই হেশামুল ইসলাম বলেন, গাড়িটি জব্দ করে নিহত শিশুর বাবার কাছে জিম্মা দেওয়া হয়েছে এবং আহতদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টমটম, নিহত, পেকুয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন