পেকুয়ায় ভূমি সেবা সপ্তাহের র‌্যালী ও আলোচনা সভা

DSC01571
পেকুয়া প্রতিনিধি :
কক্সবাজারের পেকুয়ায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২ এপ্রিল সকাল ১১টায় পেকুয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় এক মনোজ্ঞ র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রণি। র‌্যালীর উদ্বোধন করেন পেকুয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার(ভূমি) মো. মাহাবুবউল করিম। উদ্বোধনকালে সহকারী কমিশনার(ভুমি) ইউএনও মো. মাহাবুবউল করিম বলেছেন, সর্বসাধারনের ভুমি সেবা ও অধিকার নিশ্চিত করতে কাজ করছে সরকার ও স্থানীয় প্রশাসন।

র‌্যালীতে উপস্থিত ছিলেন, পিআইও বাবু সৌভ্রাত দাশ, পেকুয়া ভুমি অফিসের ভারপ্রাপ্ত কানুনগো মো. আলমগীর কবীর, পেকুয়া জিএমসি ইউনিষ্টিটিউশান স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জহির উদ্দিন, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. রফিকুল আলম ও বাবু পূর্নেন্দু বিকাশ তালুকদার, পেকুয়া ভূমি অফিসের প্রধান সহকারী সামশুল হুদা ছিদ্দিকী, ভুমি অফিসের কর্মচারী মোলয় বাবু পাল, অর্জুন কুমার দত্ত, মো. জাফর আলম ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

র‌্যালীর মূল প্রতিপাদ্য ছিল “হলে ভুমির মালিকানা পরিবর্তন, নামজারী করুন অতি সত্বর” “বর্তমান সরকারের অঙ্গিকার-গৃহহীন থাকবেনা কেউ আর” “সময় মতো ভুমি উন্নয়ন কর পরিশোধ করবো-সোনার বাংলা গড়বো” “ভূমি সংক্রান্ত সকল কাজ নিজে করবো-দালাল ও প্রতারক হতে দূরে থাকবো” র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে এক জনাকীর্ণ আলোচনা সভা অনুষ্টিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন