পেকুয়ায় রাতের আঁধারে অসহায়ের বসতঘরে দুর্বৃত্তদের হানা, আহত ২

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় পাহাড়ি গ্রাম টইটংয়ে রাতের আঁধারে এক অসহায়ের বসতঘরে দুর্বৃত্তদের হানার খবর পাওয়া গেছে। এসময় ভুক্তভোগীর বসতঘরে তাণ্ডব, লুটপাটসহ পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলায় ২জন গুরুতর আহত ও প্রায় অর্ধ লক্ষাধিক টাকার মালামাল খোঁয়া গেছে বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘঠেছে, গত শুক্রবার রাতে উপজেলার টইটং ইউনিয়নের পূর্ব টইটং মর্ধখালী নামক এলাকায়।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভুগী সূত্রে জানা যায়, ঘটনার দিন স্থানীয় ৭ ও ৪নং ওয়ার্ডের একদল চিহ্নিত দুর্বৃত্ত মধুখালী লম্বাঘোনা এলাকার মৃত নুর আহমদের পুত্র অসহায় ছাবের আহমদ নামের এক ব্যক্তির বাড়িতে চাঁদাবাজি ও ডাকাতির উদ্দেশ্যে হানা দেয়। এসময় সংঘবদ্ধ সশস্ত্র দুর্বৃত্তরা বসতির ঘরে নির্বিচারে তাণ্ডব, লুটপাট চালায়। এসময় ঘটনার প্রতিবাদ জানিয়ে বাধা দেওয়ায় পরিবারের নিরীহ লোকজনদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা চালায় দুর্বৃত্তরা।

এতে ছাবের আহমদের পুত্র সাহাবউদ্দিন(৩৫) ও তার স্ত্রী তৈয়বা বেগম(২৫) নামের দু’জন গুরুতর আহতসহ তাদের সন্তানরা ফুলা-জখম হয়। পরে, সকালে লোকমুখে খবর পেয়ে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করান।

হাসপাতালে চিকিৎসাধীন আহত সাহাবউদ্দিন ও তার পিতা সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, ঘটনায় জড়িতরা ৫০হাজার টাকা চাঁদা পরিশোধ ও ঘটনায় থানা পুলিশের আশ্রয় নিয়ে তাদের বেঁধে দেওয়া সময় সীমায় পূরণে ব্যর্থ হলে ভুক্তভোগী পরিবারের লোকজনদের মিথ্যা মামলা মোকাদ্দামায় জড়ানো ছাড়াও অপহরণ, খুন, গুম সহ এলাকাছাড়া করা হবে বলে হুমকি দেয়। এঘটনায় মামলার প্রস্তুতির কথাও নিশ্চিত করেছেন ভুক্তভোগীরা।

পেকুয়া থানার ওসি বিষয়টি প্রসঙ্গে তাকে কেউ অবহিত করেনি জানিয়ে বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন