পেকুয়ায় সালিশি বৈঠকে সন্ত্রাসী হামলা:মাদ্রাসা ছাত্রীসহ আহত-৪

pic ahoto 2-11-2014-1
নিজস্ব প্রতিনিধি.পেকুয়া:
পেকুয়ায় একটি সালিশি বৈঠকে সন্ত্রাসী হামলায় মাদ্রাসা ছাত্রী সহ ৪জন গুরুতর আহত হয়েছে। আহতদের কে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানাযায়, পেকুয়া সদর ইউনিয়নের নন্দীর পাড়ার আহমদ শফির ছেলে মো.হাসান ও একই এলাকার দলিলুর রহমানের ছেলে ইমতিয়াজের মধ্যে ১ নভেম্বর সকালে সামান্য কথা কাটাকাটির ঘটনা ঘটে এঘটনায় উত্তেজনা বিরাজ করলে সমাজের সর্দাররা দুপক্ষকে নিয়ে সন্ধ্যায় সালিশি বৈঠকের আয়োজন করেন।

রাত ৮ টার দিকে ওই পাড়ার সর্দার জাফর আলম, আবুল হাশেম, আলমগীর, আবুসালেক ও জসিম দুপক্ষকে নিয়ে সালিশি বৈঠকে বসেন। বিচারক, জাফর আলম বলেন, দুপক্ষের কথা শুনে সিদ্ধান্তে পৌছার পূর্বেই দলিলুর রহমানের পুত্র ইমতিয়াজ, ইলিয়াছ, নজুমিয়ার ছেলে, জয়নাল, জমির ও মোক্তার চৌকিদারের ছেলে বাবুল সশস্ত্র হামলা করে বাদী পক্ষের আহমদ শফির পুত্র মো.হাসানের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে এ সময় তাকে উদ্ধার করতে গেলে নুরুল হকের পুত্র রুবেল, জাফর আলমের মেয়ে আলমাছিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী হুরে জন্নাত ও জাফর আলমের স্ত্রী আয়েশা বেগমও গুরুতর আহত হয়।

তিনি আরো বলেন, আমরা কিছু বুঝে ওঠার পূর্বেই তারা পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে। এঘটনায় পেকুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত পক্ষের লোকজন জানিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন