পেকুয়ায় হরতালের সমর্থনে দ্বিতীয় দিনে জামায়াতের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
দ্বিতীয় দফা হরতালের সমর্থনে দ্বিতীয় দিনেই পেকুয়ায় জামায়াতের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জামায়াত ইসলামী কেন্দ্রীয় কমিটির আমির মাওলানা মতিউর রহমান নিজামীকে মানবতাবিরোধী অপরাধের অভিযোগ দায়ের করা মামলায় সর্বউচ্চ শাস্তি ফাঁসির রায় দেওয়ার প্রতিবাদে বৃহস্পতিবার, রবি ও সোমবার হরতালে কর্মসূচী ঘোষনা দেয় কেন্দ্রীয় কমিটি।

সোমবার দ্বিতীয় দফা হরতালের সমর্থনে গত ২ নভেম্বর দুপুর ২ টায় উপজেলা জামায়াতের সেক্রেটারী ইমতিয়াজ উদ্দিন আহমদের নেতৃত্বে এক বিভোক্ষ মিছিল মগনামা ফুলতলা থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে লঞ্চঘাটে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। অন্য দিকে বিকাল ৪ টায় উপজেলা জামায়াতের সেক্রেটারী ইমতিয়াজ উদ্দিন আহমদের নেতৃত্বে রাজাখালীতে এক বিভোক্ষ মিছিল বের হয়। অপর দিকে টইটং এ উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারী ডা: নুরুল কবিরের নেতৃত্বে একটি মিছিল হয়।

এসময় বক্তব্য রাখেন উপজেলা জামায়াতের আমির মাষ্টার আবুল কালাম আজাদ, উপজেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুরজ্জামান মঞ্জু, উপজেলা ছাত্রশিবিরের সভাপতি হাফেজ এজাহার। এসময় উপস্থিত ছিলেন আমিনুর রশিদ, বেলাল উদ্দিন, শাহাদত হোছাইন প্রমুখ।

এসময় বক্তারা বলেছেন এ জালিমবাজ সরকার কে পতন করতে হলে দলমত নিবিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তারা আরো বলেছেন অন্যায় ভাবে এই অবৈধ সরকার মীর কাশেম কে মিথ্যা অভিযোগ এনে ফাঁসি রায় দিয়ে প্রমান করছে এ রায় সম্পন্ন সাজানো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন