পেকুয়ায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি. পেকুয়া:
পেকুয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালনকালে বক্তারা বলেছেন, জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী ও বিচক্ষন নেতৃত্বের কারণেই এগিয়ে যাচ্ছে দেশ ও জাতি। একই সাথে ক্ষমতায় থাকার আত্ম সম্মান মর্যাদায় পাচ্ছেন দলীয় নেতাকর্মীরা। প্রতিনিয়িত ৭১ ও ৭৫’র ঘাতক দালাল, বেনিফিশারী, দেশি বিদেশী অপশক্তির মিথ্যাচার ষড়যন্ত্র চক্রান্ত মোকাবেলার পাশাপাশি দেশ এবং জাতীর অধিকার আদায়, ভাগ্যোন্নয়ন সহ বিশ্বে বাঙ্গালী জাতীর ভাবমূর্তি মর্যাদা প্রতিষ্ঠার অগ্রযাত্রাও সম্ভব হচ্ছে জাতীর জনক তনয়া সফল প্রধানমন্ত্রী জননেত্রী আলহাজ শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের বদৌলতে।

গতকাল ১৭ মে মঙ্গলবার বাদে মাগরিব উপজেলার শিলখালী ইউনিয়নে জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালনোপলক্ষ্যে বঙ্গবন্ধু স্মৃতি সমাজ কল্যাণ পরিষদ নানা কর্মসূচীর আয়োজন করে।

সংগঠনের চেয়ারম্যান জননেতা রিদুয়ান নাজেরীর সভাপতিত্বে ও মহাসচিব সাংবাদিক ছগির আহমদ আজগরীর সঞ্চালনায় অনুষ্টিত আযোজনে বক্তারা উপরোক্ত মন্তব্য করেন।

এসময় বক্তারা আরো বলেন, জাতীর জনক তনয়া গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ডিজিটাল সোনার বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা রূপকার জননেত্রী আলহাজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন এবং নেতৃত্বের ফলে, দলকে একাধিকবার ক্ষমতায় বসাতে পারদর্শীতা দেখিয়েছেন।

জণগনের ভাতের অধিকার প্রতিষ্ঠায় দেশকে খাদ্যে স্বয়ং সম্পূর্ণ, শিক্ষা সেবা খাতের মানোন্নয়ন, পর্যাপ্ত বিদ্যূত উৎপাদন, কৃষি ব্যবস্থায় যূগান্তকারী বিপ্লব সাধন, বহির্বিশে^ দেশের মর্যাদা ভাবমূর্তি পূনরূদ্ধার উত্তরোত্তর বৃদ্ধি, ৭১র’ মুক্তিযূদ্ধে হতাহতের ঘটনায় মানবতা বিরোধী অপরাধে জড়িত যূদ্ধাপরাধী ৭৫র’ ঘাতক দালালদের বিচার প্রক্রিয়া নিশ্চিত থেকে শুরু করে দেশবাসীর কল্যাণে নানা কর্মসূচী গ্রহন বাস্তবায়ন এগিয়ে নেয়া সম্ভব হচ্ছে।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র কো-চেয়ারম্যান প্রবীন আওয়ামীলীগ নেতা নেজাত মুহাম্মদ, প্রাক্তন জনপ্রতিনিধি মোঃ আবু তাহের লাল মিয়া, মোঃ ফিরোজ, জয়নাল আবেদীন, মোঃ ছৈয়দ আলম, মঞ্জুর আলম প্রমুক। এ উপলক্ষ্যে ১৭এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় বাদে মাগরিব সংগঠন কার্যালয়ে আলোচনা সভা ছাড়াও মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া মুনাজাতের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন