পেকুয়ায় ৫ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় এক মাদ্রাসা ছাত্রী অপহৃত হয়েছে। এ সময় তাকে উদ্ধারের চেষ্টা করলে দুর্বৃত্তরা ওই ছাত্রীর মাকে নির্দয়ভাবে পিটিয়ে গুরুতর আহত করেছে।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনাটি ঘটেছে রবিবার (১৬ অক্টোবর) রাত আনুমানিক ১১টার দিকে, উপজেলার সদর ইউনিয়নের জালিয়াখালী এলাকায়। অপহৃত ছাত্রীর নাম রুপিয়া আক্তার (১৩)। সে ওই এলাকার মৃত আলম নুরের মেয়ে ও জালিয়াখালী হাশেমুল উলুম এবতেদায়ী মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্রী। আহত মহিলার নাম মোমেনা বেগম (৩২)। তিনি ওই ছাত্রীর মা।

এ রির্পোট লেখা পর্যন্ত অপহৃত মাদ্রাসা ছাত্রী রুপিয়ার সন্ধ্যান পাওয়া যায়নি। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন রাতে মোমেনা বেগম ও তার মেয়ে রুপিয়া খাওয়ার স্যালাইন ও শুকনা খাবার ক্রয় করতে জালিয়াখালী দুলা মিয়া সওদাগরের দোকানে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথিমধ্যে একই এলাকার মৃত.নুরুল ইসলামের ছেলে বখাটে মুফিজুর রহমানসহ ৩-৪জন দুর্বৃত্ত মাদ্রাসা ছাত্রী রুপিয়াকে জোরপূর্বক তুলে নেয়ার চেষ্টা করে।

মেয়েকে বাচাঁতে বিধবা মা মোমেনা বেগম প্রাণপন চেষ্টা করেন। টানা হেচঁড়ার এক পর্যায়ে ওই দুর্বৃত্তরা মাকে পিটিয়ে আহত করে। এ সময় ছাত্রী রুপিয়াকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

ছাত্রীর মামাতো ভাই মো. তোফাইল জানান, আমার দাদা ডায়রিয়ায় আক্রান্ত হয়েছে।তাই ফুফি ও ফুফাতো বোন রুপিয়া ওষুধের জন্য দোকানে গিয়েছিল। মুফিজসহ ৩-৪জন বাড়ি ফেরার পথে রুপিয়াকে অপহরণ করে।

মোমেনা বেগম জানান, মুফিজ বখাটে ও লম্পট প্রকৃতির লোক।কিছু দিন আগে জেল থেকে এসেছে। আমার মেয়েকে জোর করে তুলে নিয়ে গেছে। আমি বাধা দিলে আমাকেও মারধর করেছে। এখন পর্যন্ত মেয়ের খোঁজ পাচ্ছি না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন