পৌরসভা নির্বাচনের পরপরই সরকারের বিদায় ঘন্টা বেজে ওঠবে… মে. জে. (অব.) রুহুল আলম চৌধুরী

25.12

সিনিয়র স্টাফ রিপোর্টার :

পৌরসভা নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে জনগণ প্রমাণ করবে তারা এ ফ্যাসিস্ট সরকারকে আর চায়না। আর এ কারণেই দলীয় প্রতীকে অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছে বিএনপি। সরকারের বিরুদ্ধে দেশের মানুষ অবস্থান নিয়েছে উল্লেখ করে বিএনপি চেয়ারপারসন‘র উপদেষ্টা মেজর জেনারেল (অব:) রুহুল আলম চৌধুরী বলেন, পৌরসভা নির্বাচনের পরপরই সারাদেশ থেকে একযোগে সরকারের বিদায় ঘন্টা বেজে ওঠবে।

শুক্রবার খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এ্যাড. মো: আবদুল মালেক মিন্টুর পক্ষে ইসলামপুর, গোলপাড়া, ন্যান্সি বাজার ও শালবনসহ বিভিন্ন এলাকায় ধানের শীষ প্রতীকের পক্ষে প্রচারণা কালে সাংবাদিকদের এসব কথা বলেন।

গণতন্ত্র পুন: প্রতিষ্ঠায় বিএনপির চেয়াররপারস বেগম খালেদা জিয়ার নির্দেশে বিএনপি নির্বাচনে অংশ নিয়েছে দাবী করে তিনি বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠায় জনগণই বিএনপির মুল শক্তি। দীর্ঘদিন পরে জনগণ ভোট প্রয়োগের যে সুযোগ পেয়েছে ৩০ ডিসেম্বর সে সুযোগকে কাজে লাগাতে ভুল করবেনা।

পার্বত্য চট্টগ্রামের পাঁচটি পৌরসভা নির্বাচনে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে উল্লেখ করে মেজর জেনারেল (অব:) রুহুল আলম চৌধুরী বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত।

এসময় বিএনপি মনোনীত প্রার্থী এ্যাড. মো: আবদুল মালেক মিন্টু, খাগড়াছড়ি জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত ও যুগ্মসম্পাদক এমএন আবছার প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন