প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার মর্যাদা রক্ষা কমিটি

 

রাঙ্গামাটি প্রতিনিধি:

জাতীয়করণকৃত কলেজ সমূহের শিক্ষকবৃন্দকে ঢালাওভাবে আত্মীয়করণের মাধ্যমে বিসিএস ক্যাডারভুক্ত না করে স্বতন্ত্র বিধিমালার জারীপূর্বক প্রধানমন্ত্রীর অনুশাসন ও নির্দেশনা অনুকরণ করার জন্য আবেদন জানিয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন রাঙ্গামাটি জেলা ইউনিটের বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার মর্যাদা রক্ষা কমিটি নামে একটি সংগঠন। বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে এ স্মারকলিপি গ্রহণ করেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি সরকারি কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার মর্যাদা রক্ষা কমিটির সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও সাধারণ সম্পাদক অনির্বাণ বড়ুয়া, রসায়ন বিভাগের প্রভাষক ও অর্থ সম্পাদক ক সঞ্জয় দে, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক ও দপ্তর সম্পাদক মাইনুল ইসলাম এবং রাঙ্গামাটি সরকারি মহিলা কলেজের পালি বিভাগের প্রভাষক ও সদস্য মো. রফিকুল ইসলাম প্রমুখ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, অবিলম্বে এ সমস্যার নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা এবং এর আশু সমাধান আশা করেন বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার মর্যাদা রক্ষা কমিটির সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন