প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় পাহাড়ে শান্তি ও  উন্নয়নের জোয়ার বইছে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

 

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি  জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বলেছেনে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার  আন্তরিকতায়  পাহাড়ে শান্তি ও  উন্নয়নের জোয়ার বইছে।

তিনি বলেন, আওয়ামী লীগে আগাছা আছে, বিভক্তি নেই। কিছু সুবিধাবাদী সময়ে আওয়ামী লীগ, আওয়ামী লীগ করে, দু’দিনে কেটে পড়ে। তিনি জাহেদুল আলমকে ঈঙ্গিত করে  বলেন, আওয়ামী লীগের টেবিলে লোভনীয় খাবার দেখে তিনি এখন ছুটাছুটি করছেন। তিনি জাহেদুল আলমের অতীত ইতিহাস বর্ণনা করে বলেন, হাড়ির মিষ্টি শেষ হলে তিনি আবার  সটকে পড়বেন।

তিনি বুধবার(৩০আগস্ট) সকালে খাগড়াছড়ি জেলার লক্ষীছড়িতে ৪০ লাখ টাকা ব্যয়ে নির্মিত কমিউনিটি সেন্টারের উদ্বোধন শেষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। সমাবেশে কুজেন্দ্র লাল ত্রিপুরা ইউপিডিএফ ও জেএসএস’র কঠোর সমালোচনা করেন। 

লক্ষ্মছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেম্রাচাই চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. রইছ উদ্দিনেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, জেলা পরিষদ সদস্য মংশেপ্রু চৌধুরী অপু,আব্দুল জব্বার, জুয়েল চাকমা, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিকা বাসন্তি চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাংবাদিক নুরুল আজম, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরাসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন