ফিলিস্তিনে ইসরায়েলি হামলার প্রতিবাদে দীঘিনালায় মাববন্ধন ও বিক্ষোভ মিছিল

fec-image

ফিলিস্তিনে অসহায় মুসলমানদের উপর বর্বর ইসরায়েলি হত্যাকাণ্ডে প্রতিবাদ এবং মুসলমানদের প্রথম কিবলা বায়তুল মুকাদ্দাস অবৈধ দখল মুক্ত করার দাবিতে খাগড়াছড়ির দীঘিনালায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

বরিবার (২২ অক্টোবর) সকালে দীঘিনালা উপজেলা আহলে সুন্নাত ওয়াল জাম’আতের আয়োজনে কবাখালী জালালাবাদ কেন্দ্রীয় জামে মসজিদ থেকে এ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি কবাখালী বাজার হয়ে উপজেলার কলেজ সংলগ্ন বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়।

পরে দীঘিনালা উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবদুস ছবুর আল কাদেরীর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফয়েজ আহমেদ বারী।

মাববন্ধনে বক্তারা বলেন, ফিলিস্তিনির অসহায় মুসলমানের উপর ইসরায়েলি বর্বর হত্যাকাণ্ডে রক্ষা পাচ্ছে না নারী কিংবা শিশু। এদিকে মুসলমানদের প্রথম কিবলা বায়তুল মুকাদ্দাস ইসরালিরা অবৈধভাবে দখল করে রেখেছে। ইসরায়েলি দখলদারদের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে হত্যাকাণ্ড বন্ধ এবং স্বাধীন ফিলিস্তিনি রাষ্ট্র ঘোষণা করার জন্য জাতিসংঘের প্রতি আহ্বান জানান বক্তারা। এসময় দীঘিনালা উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতে সাংগঠনিক মাওলানা মো. শাহ জাহান সিরাজীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইসরায়েল, দীঘিনালা, ফিলিস্তিন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন