ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন পোস্ট দেয়ায় দীঘিনালায় ছাত্রদল নেতা আটক

05.09.2015_Dighinala Jubok Atok Pic

সিনিয়র স্টাফ রিপোর্টার :
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশালীন ছবি পোস্ট ও কটূক্তি করার অভিযোগে খাগড়াছড়ির দীঘিনালায় মো: রবিউল আলম (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সে দীঘিনালার জামতলী বাঙ্গালীপাড়া এলাকার মৃত: মোবারক মাস্টারের ছেলে।

আটককৃত রবিউল আলম খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার মেরুং উত্তর শাখার ছাত্রদলের যুগ্ম-সম্পাদক বলে জানা যায়। রবিউল আলম সিএইচটি (Rabaul Alam Cht) নামের আইডি থেকে ২০১৪ সালের ২৫ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীকে কটূক্তি করে ছবি প্রকার করে। শনিবার উপজেলার বোয়ালখালী (নতুন) বাজার থেকে তাকে আটক করা হয়।

শনিবার বিকাল ৪টার দিকে উপজেলার নতুন বাজার থেকে তাকে আটক করে দীঘিনালা থানা পুলিশ। দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিজের ফেসবুক পেইজে রবিউল ইসলাম প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন ছবি পোস্ট ও কটূক্তি করেন। অভিযোগের পর সুনির্দিষ্ট প্রমাণের ভিত্তিতে তাকে আটক করা হয়।

এদিকে, এ ঘটনায় দীঘিনালা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: মোস্তফা কামাল মিন্টু বাদী হয়ে আটক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন