বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননার অভিযোগে কাপ্তাই উপজেলা চেয়ারম্যানের অপসারণ দাবি


নিজস্ব প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননা করার অভিযোগে কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. দিলদার হোসেনের অপসারণের দাবিতে কাপ্তাই উপজেলা যুবলীগ মঙ্গলবার বরইছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে।

কাপ্তাই উপজেলা যুবলীগের সভাপতি মো. নাছির উদ্দিনের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমদের সঞ্চালনায়  উপজেলা শহীদ মিনারে অনুষ্ঠিত বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খোকন, চন্দ্রঘোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি-সাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক-আজিজুল হক মন্ত্রী, যুগ্ম সম্পাদক-হারুনর রশীদ সবুজ, রাইখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি-বিপ্লব সেন লাতু, সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, চিৎমরম ইউনিয়ন যুবলীগের সভাপতি-ওয়েশ্রিমং মারমা, সাধারণ সম্পাদক রফিক উদ্দিন চৌধুরী, কাপ্তাই ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারন সম্পাদ মো. ফরিদ, ওয়াগ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি-অমল কান্তি দে এবং সাধারন সম্পাদাক ফুলাচিং মারমা।

বক্তারা বলেন, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন উপজেলা বিএনপির সভাপতি। গত ১৮ আগষ্ট ওয়াগ্গা ইউনিয়ন পরিষদে বিএনপির সদস্য নবায়ন কার্যক্রম চালানোর সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি উল্টিয়ে রেখে তার নিচে বিএনপির ব্যানার টাঙ্গিয়ে দলীয় কার্যক্রম চালান। এই ছবি তারাই আবার ফেসবুকে ছড়িয়ে দেয়। জাতির জনক এবং প্রধামন্ত্রীর ছবি অবমাননা আমরা কোনভাবেই সহ্য করবো না। অনতিবিলম্বে দিলদার হোসেনকে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে অপসারণ করার জন্য বক্তারা প্রশাসনের কাছে দাবী জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন