বাইশারীতে বর্নাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস পালিত

ggggবাইশারী (বান্দরবান) প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে সারা দেশের ন্যায় নানা আয়োজন ও অনুষ্ঠানের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে রাত ১২টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন,সহযোগি সংগঠন,স্থানীয় শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।

সকাল ৮টা ৩০মিনিটের সময় বাংলাদেশ আওয়ামী লীগ বাইশারী ইউনিয়ন শাখা কার্যালয়ে অঙ্গ সংগঠন ও সহযোগি সংগঠনের সভাপতিদের নেতৃত্বে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন। বিকাল ৩টা থেকে বাংলাদেশ আওয়ামী লীগ বাইশারী ইউনিয়ন শাখা কার্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে।

অন্যদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অঙ্গসংগঠন ও সহযোগি সংগঠন বাইশারী বাজারস্থ দলীয় কার্যালয়ে সভাপতিদের নেতৃত্বে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে বর্ণাট্য আয়োজনে র‌্যালি সহকারে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। ৪টার সময় মহান বিজয় দিবসের উপর তাৎপর্য তুলে ধরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন,উপজেলা বিএনপির সভাপতি মো:নুরুল আলম কোম্পানী।

অপর দিকে বাইশারী ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠান বিজয় দিবস উপলক্ষে খেলাধুলা সংস্কৃতিক অনুষ্ঠান কবিতা আবৃত্তিসহ নানা বিষয়ের উপর প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিকাল ৪টার সময় স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানে সভাপতি ও প্রধান শিক্ষকের নেতৃত্বে প্রতিযোগিতায় ১ম ,২য়,৩য় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন