বাইশারীতে বীর বাহাদুরের সমর্থনে উপজেলা কৃষকলীগের প্রচারণা

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে উপজেলা কৃষকলীগের উদ্যোগে বান্দরবান ৩০০নং আসনের সংসদ সদস্য পদপ্রার্থী বাবু বীর বাহাদুরের জন্য নিবার্চনী প্রচারণায় নামেন উপজেলা কৃষকলীগ।

শনিবার(২২ডিসেম্বর)বিকাল সাড়ে ৩টার সময় বাইশারী বাজারস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে এক বিশাল র‌্যালি সহকারে প্রচারণা শুরু করে কৃষকলীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখা ও বাইশারী ইউনিয়ন কৃষকলীগের নেতৃবৃন্ধসহ আওয়ামী লীগ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা।

নেতাকর্মীরা র‌্যালি সহকারে বাইশারী বাজারের অলিগলি প্রদক্ষিণ ও প্রতিটি ব্যবসায়ীদের নিকট লিফলেট বিতরণ ও আগামী ৩০শে ডিসেম্বর নৌকা মার্কায় বাবু বীর বাহাদুরের জন্য ভোট প্রার্থনা করেন।

এসময় নেতাকর্মীরা ‘এসো বীর বাহাদুরকে জয়ী করি, শহর হবে বাইশারী” শ্লোগান তোলেন।

এ সময় উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যপক মো. শফি উল্লাহ, জেলা পরিষদ সদস্য ক্যানওয়ান চাক, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানী, সাবেক চেয়ারম্যান জালাল আহামদ, উপজেলা কৃষকলীগের সভাপতি মোস্তফা কামাল লালু, সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মো. শিমুল, সাংগঠনিক সম্পাদক শফিউল করিম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুচ্ছফা, বাইশারী ইউনিয়ন কৃষকলীগ সভাপতি আবু জাফর, সাধারণ সম্পাদক মো. বেলাল উদ্দীন, সহ অসংখ্য নেতাকর্মীরা। লিফলেট বিতরণ শেষে দলীয় কার্যলয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

বাইশারী ইউনিয়ন কৃষকলীগ সভাপতি আবু জাফরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শাইফুদ্দীন মো. শিমুল বক্তব্যে বলেন, জেলা কৃষকলীগের সভাপতি প্রজ্ঞাসার বড়–য়া পাপনের দিক নির্দেশনা অনুসারে গত ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসে বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য নিদর্শনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দান করে অনুষ্ঠানিকভাবে উপজেলার পাঁচ ইউনিয়নে ভিন্ন ধর্মীয় প্রচারণায় নামে নাইক্ষ্যংছড়ি উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্ধরা।

তিনি আরও বলেন, বাবু বীর বাহাদুর জয়ী হলে রাবার শিল্প নগরী বাইশারী হবে বিশাল শহর, শ্রমিকেরা পাবে ন্যায্য মজুরী চালু হবে রেশনিং প্রথা। এছাড়া তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলার পাঁচটি ইউনিয়নে বিগত নয় বছরে বাবু বীর বাহাদুরের নানান উন্নয়ন ও সাফল্য চিত্র তুলে ধরে বলেন নাইক্ষ্যংছড়িবাসী একজোট এবার দেবে নৌকায় ভোট।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সভাপতি মোস্তফা কামাল লালু, আওয়ামী লীগ নেতা নুরুচ্ছফা, সাবেক চেয়ারম্যান জালাল আহামদ, ইউনিয়ন কৃষকলীগ  সভাপতি আবু জাফর, মো. বেলাল উদ্দীন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন