নাইক্ষ্যংছড়ির দুই ইউপি নির্বাচনে চেয়াম্যান পদে ৬ জনের মনোনয়ন জমা

12910501_965639356865175_464191370_n

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ও দোছড়ি ইউপি নির্বাচনের তৃতীয় ধাপে মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ তারিখ ছিল রোববার। এই দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৬জন, সাধারণ সদস্য পদে ৫৭জন এবং ১৭জন সংরক্ষিত মহিলা সদস্যের মনোনয়ন ফরম জমা পড়েছে বলে জানান, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন অফিসার অরুন উদয় ত্রিপুরা।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বাইশারী ইউনিয়নে বিএনপি প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মনিরুল হক, আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ আলম কোম্পানী, স্বতন্ত্র থেকে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম মনোনয়ন ফরম জমা দেন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে ৩জন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে ৪জন, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে সাবেক মহিলা মেম্বার সাবেকুন্নাহার, আয়েশা আক্তার, রুমা আক্তার মনোনয়ন ফরম জমা দেন।

এছাড়াও সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে ২জন, ২নং ওয়ার্ডে ৩জন, ৩নং ওয়ার্ডে ৬জন, ৪নং ওয়ার্ডে ৫জন এবং ৫ থেকে ৯নং ওয়ার্ডে ৩জন করে প্রার্থী মনোনয়ন ফরম জমা দেন।

অপরদিকে ৪নং দোছড়ি ইউনিয়নে উপজেলা শিক্ষা অফিসার ও দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা আবু আহামদ জানান, বিএনপি প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রশিদ আহাম্মদ, আওয়ামী লীগ প্রার্থী ও সাবেক চেয়ারম্যান মো. হাবিবুল্লাহ মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে ৩জন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে ২জন এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে বর্তমান ইউপি সদস্য জয়তুন্নাহারসহ ২ জন।

সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে ৩জন, ২নং ওয়ার্ডে ৪জন, ৩নং ওয়ার্ডে ৪জন, ৪নং ওয়ার্ডে ৩জন, ৫নং ওয়ার্ডে ৩জন, ৬নং ওয়ার্ডে ২জন, ৭নং ওয়ার্ডে ২জন, ৮নং ওয়ার্ডে ২জন এবং ৯নং ওয়ার্ডে ৩জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

জমা দেওয়া মনোনয় ফরম যাচাই-বাছাই ২৯ ও ৩০ মার্চ। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ৬ এপ্রিল। প্রার্থীরা প্রতিক বরাদ্দ পাবেন ৭ এপ্রিল এবং ২২ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা অরুণ উদয় ত্রিপুরা জানান, সকাল থেকে বিকাল ৫ টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে মনোনয়নপত্র গ্রহণ করা হয়। এক্ষেত্রে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ সার্বিক সহযোগিতা করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন