বাঘাইছড়িতে ইয়াবাসহ আটক ২

আটক

বাঘাইছড়ি প্রতিনিধিঃ 

বাঘাইছড়ি উপজেলায় ২৭টি ইয়াবাসহ ২জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে পশ্চিম মাস্টার পাড়ার মৃত শিশু মজুমদার পুত্র শ্রী ছোটন মজুমদার(২৮) ও পুরাতন মারিশ্যা গ্রামের মোঃ হামিদুল্লার পুত্র মোঃ জোবেল হোসেন (২২)।

মঙ্গলবার আনুমানিক সাড়ে ১১টায় উপজেলা সদর কলেজ রোডের মদিনা সুপার মার্কেটের সামনে মোটরসাইকেল যোগে যাওয়ার সময় এই দু’জনকে আটক করা হয়। আটককৃতদের ১.৩০ দিকে বাঘাইছড়ি থানায় সোপর্দ করা হয়।

বিজিবি সূত্রে জানা যায়, তারা গোপন সূত্রে ইয়াবা পাচারের খবর পেলে ৩৯ বিজিবির একটি টহলদল হাবিলদার শরিফের নেতৃত্বে এই দু’জনকে আটক করা হয়। আটকের পরপরই ৩৯বিজিবির অধিনায়ক ও মারিশ্যা জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ সাইফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় পুলিশ কর্মকর্তাসহ সাংবাদিক, স্থানীয় গন্যমান্য ব্যাক্তি ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এব্যাপারে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ জাকির হোসেন ফকির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাঘাইছড়ির কোন রোডে কিভাবে মাদক চালান হয় তা জানার জন্য আটককৃতদের রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে।

বাঘাইছড়ি প্রেস ক্লাব সভাপতি দিলিপ কুমার দাশ বলেন, বাঘাইছড়ি উপজেলায় শান্তি -শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রাখা এবং জনগণের নিরাপত্তাদানসহ অবৈধ পাচার রোধে ৩৯বিজিবি সর্বদা প্রয়োজনীয় ভূমিকা পালন করে আসছে।

আজ প্রথম বারের মত ইয়াবাসহ দু’জন মাদক পাচারকারী আটক করে বাঘাইছড়িতে একটি দৃষ্টান্ত স্থাপন করা হয়েছে । এতে পাচারকারীদের সতর্ককরণসহ যুব সমাজকে মাদক মুক্ত রাখার মত একটি প্রয়াস সৃষ্টি হয়েছে। এজন্য বাঘাইছড়ি প্রেস ক্লাবের পক্ষ থেকে মারিশ্যা জোন কমান্ডার লেঃ কর্নেল সাইফুল আলমকে ধন্যবাদ জানাই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন