বাঘাইছড়িতে বখাটে ছাত্রের কাণ্ড: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীকে জখম

জখম

সাজেক (রাঙামাটি) প্রতিনিধি :

প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ে জেন্সি চাকমা নামের ৮ম শ্রেণির এক ছাত্রীকে গাছ দিয়ে মেরে রক্তাক্ত করেছে নাগর চান চাকমা (১৬) নামের এক বখাটে ছাত্র।

শনিবার দুপুর ০২টার দিকে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। বখাটে ছাত্র নাগর চান একই বিদ্যালযের দশম শ্রেণির ছাত্র বলে নিশ্চিত করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ ।

জানা গেছে, বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ও বিদ্যালয়ে আসলে ওই ছাত্রীকে প্রায়ই বখাটে ছাত্র নাগর চান চাকমা উত্যক্ত করত। শনিবার দুপুর দেড়টার দিকে বিদ্যালয়ের বিরতি চলাকালীন সময়ে ছাত্রী বিদ্যালয় থেকে ৫০গজ দূরে গেলে সেখানে গিয়ে বখাটে নাগর চান হাতে একটি গাছের লাঠি নিয়ে ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। ওই প্রস্তাবে রাজি না হওয়ায় নাগর চান লাঠি দিয়ে ছাত্রীকে মেরে রক্তাক্ত করে। এসময় ওই মেয়ের চিৎকারে অন্যান্য ছাত্র-ছাত্রী এগিয়ে আসলে বখাটে ছাত্র নাগর চান চাকমা পালিয়ে যায়। আহত ছাত্রীকে উদ্ধার করে সেখান থেকে বাঘাইহাট জোনে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকৎসক তার অবস্থার অবনতি দেখে তাকে দীঘিনালা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে রেফার করে দেন। বর্তমানে সে দীঘিনালা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এবিষয়ে বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাক্যবোধি চাকমার থেকে জানতে চায়লে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যালয় পরিচালনা কমিটি ও স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে বসে দুষ্কৃত ছাত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে ।

এদিকে আহত ছাত্রীর পিতা ত্রিশংকর কার্বারীর সাথে কথা বললে তিনি জানান, বিদ্যালয় পরিচালনা কমিটি ও স্থানীয় জনপ্রতিনিধিরা তার কাছ থেকে সমস্য সমাধানের জন্য তিনদিন সময় চেয়েছেন। তিনি আরও জানান, যদি সমাধান সুষ্ঠুমতো না হয় তাহলে তিনি আইনের আশ্রয় নেবেন।

এবিষয়ে সাজেক থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল আনোয়ার বলেন, ঘটনাটি আমি শুনেছি।তবে কেউ অভিযোগ নিয়ে আসেনি। যদি অভিযোগ করা হয় তাহলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন