বাঘাইছড়িতে বেগম রোকেয়া দিবসে র‌্যালি ও আলোচনা সভা

বাঘাইছড়ি প্রতিনিধি:

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে রবিবার (৯ ডিসেম্বর) সকাল ১১টার সময় উপজেলা মিলনায়তন থেকে র‌্যালি শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ  করে উপজেলা মিলনায়তনে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মহিলা বিষয়ক অধিদপ্তরের মো. বাবুল আক্তার সঞ্চালনায়  সভাপতিত্ব করেন উপজেলা মৎস্য অফিসার আতাউর রহমান ভূইয়া।

এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো আলী হোসেন,  বিশেষ অতিথি ছিলেন বাঘাইছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল মাবুদ, আইজিএ প্রজেক্টর  মেনিলা চাকমা ও চুমকি চাকমা, অফিস সহায়ক দিতুমনি চাকমা ও মো মোকশেদ আলী প্রমুখ।

বক্তরা বলেন, বেগম রোকেয়া  নারী সমাজের অহংকার, তার অনেক অবদান রয়েছে নারী সমাজে। বক্তব্য শেষে ৫ নারীকে সমাজে বিশেষ অবদান রাখার জন্য বিশেষ সম্মাননা প্রদান করা হয়। ১ শিলা চাকমা তিনি অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ২। শতরুপা চাকামা তিনি শিক্ষা ও চাকরি অর্জনকারী ৩। করুনা চাকমা তিনি কৃষিতে সাফল্য অর্জনকারী ৪। প্রিয়বালা চাকমা তিনি সমাজ উন্নয়নে সাফল্য অর্জনকারী ৫। অনুকা চাকমা তিনি সফল জননী তার এক ছেলে সচিব,  সহ-সরকারী বিভিন্ন পদে চাকুরী করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন