বাঘাইছড়িতে যুব দলের সদস্য ছাত্রলীগের রেজিস্ট্রেশন

বাঘাইছড়ি প্রতিনিধি:

বাঘাইছড়ি উপজেলায় যুব দলের সদস্য  প্রাক্তন ছাত্রলীগের রেজিস্ট্রেশন ফরম পুরণ করা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে।

প্রাক্তন ছাত্রলীগের ফরম পুরণ করা যুবদল সদস্য  ফজলুল কাদের খোকন, বাঘাইছড়ি উপজেলা যুবদলের ২০১০ সালে বাঘাইছড়ি কমিটির ৮৯ নং সদস্য ছিলেন ।

যুবদলের রাজনীতির সাথে সম্পৃক্ত থাকলেও হঠাৎ করে প্রাক্তন ছাত্রলীগ বনে যাওয়ায় বাঘাইছড়ি উপজেলার সাবেক ও বর্তমান ছাত্রলীগের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে, এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালচনার ঝড় বইছে।

বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক আহব্বায়ক ও প্রাক্তন ছাত্রলীগ পুনর্মিলনী কমিটির অন্যতম সদস্য সঞ্জয় ধর প্রথমে এই বিষয়টি সামজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরেন। এর পর থেকেই আসতে থাকে নানা মন্তব্য, দ্রুত ছড়িয়ে পড়ে বিয়ষটি, সমালোচনা শুরু হয় সর্বমহলে।

বাঘাইছড়ি উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পুনর্মিলনী কমিটির সদস্য সচীব ও কাউন্সিলর মো. পারভেজ আলীর নিকট জানতে চাইলে তিনি বিষয়টি স্বীকার করে বলেন, ফজলুল কাদের একজন যুবদলের সদস্য, আমরা বিষয়টি প্রথম বিশ্বাস করিনি পরে যুবদলের কমিটির কপি হাতে পেলে বিষয়টি নিশ্চিত হই এবং জেলা কমিটির সাথে আলাপ করে তার সদস্য পদটি বাতিল করি।

ফজলুল কাদের বলেন, আমি কখনোই বিএনপি বা যুবদলের কমিটিতে ছিলাম না, মিছিল মিটিংয়েও যেতাম না, কিন্তু যুবদলের কমিটিতে কিভাবে নাম আসলো তা ভেবে পাচ্ছি না।

বাঘাইছড়ি উপজেলা প্রাক্তন ছাত্রলীগের আহব্বায়াক সুজিৎ চক্রবর্তী বলেন ফরম নিয়ে যে কেউই রেজিস্ট্রেশন করতে পারে, ফরম যাচাই বাছাই করবে জেলা।

রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সদস্য সুবল জানায়, পারবেজ অর্থের বিনিময়ে যুব দলের সদস্যকে ছাত্রলীগ বানাচ্ছে আমি তার তদন্ত ও জেলা ছাত্রলীগের দৃষ্টি আর্কশন করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন