বাঘাইছড়ি থানার ওসি শাহাদত হোসেনের বিদায়

fec-image

রাঙামাটির বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেনকে বিদায় সংবর্ধনা দিয়েছে বাঘাইছড়ি থানার পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ।

বুধবার (৭ জুন) রাত ১০টায় ওসির নিজ কার্যালয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

থানার পুলিশ কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে বিদায়ী ওসিকে সম্মাননা স্মারক তুলে দেন বাঘাইছড়ি থানার ওসি তদন্ত টমাস বড়ুয়া। এসময় সকল পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

জানা যায়, বাঘাইছড়ি থানায় দীর্ঘ ৭ মাস দায়িত্ব পালন শেষ নিয়মিত বদলি জনিত কারণে ঢাকা পুলিশ সদর দপ্তরে যোগদানের কথা রয়েছে।

সম্মাননা স্মারক প্রদান শেষে ওসি তদন্ত টমাস বড়ুয়া বলেন, আমরা একজন চৌকস পুলিশ কর্মকর্তা আমাদের সহকর্মীকে বিদায় জানাচ্ছি। তিনি বাঘাইছড়ি থানায় এই ৭ মাসের কর্মজীবনে নারী-শিশু নির্যাতন বন্ধ, মাদক উদ্ধার, পাচার চোরাচালান বন্ধ ও এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে নিরলসভাবে কাজ করছেন। ওনার সাহসী পদক্ষেপে এলাকায় এখন মাদক ও বিভিন্ন অপরাধ শূন্যের কোটায়। আমরা এই ধারাবাহিকতা বজায় রাখতে নিরলসভাবে কাজ করবো।

পরে বিদায়ী ওসি শাহাদত হোসেন কর্মজীবনে তাকে সহযোগিতা করায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন এবং নতুন কর্মস্থলের জন্য সবার দোয়া কামনা করেন।

বাঘাইছড়ি থানায় নতুন ওসি হিসেবে রাঙামাটির জুরাইছড়ি থানার বিদায়ী ওসি আলমগীর হোসেনের যোগদান করার কথা রয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বাঘাইছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন