বান্দরবানে আওয়ামী লীগ নেতা মং শৈ থুই কার্বারী অপহৃত

Bandarban pic-4.2.2017 (1)

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবান সদর উপজেলার বাঘমারা ভিতর পাড়ায় কার্বারী ও আওয়ামী লীগ নেতা মংশৈথুই মারমাকে অস্ত্রের মুখে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়ন ৭নং ওয়ার্ড দৌছড়ি থেকে পাড়া প্রধান কার্বারী ও ৭নং ওয়ার্ডের আ’লীগের সাধারণ সম্পাদক মংশৈথুই মারমাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় পাঁচজন অস্ত্রধারী সন্ত্রাসী।

খবর পেয়ে পুলিশ, নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল এলাকা গুলোতে উদ্ধার অভিযান চালাচ্ছে। এ ঘটনায় পুলিশ বাঘমারা থেকে থোয়াইচিংউ মারমা ও ইউপি সদস্য ক্যনুপ্রু মারমাকে আটক করেছে।

অপহৃত মংশৈথুই মারমার বোন মাচথুই মারমা জানান, আঞ্চলিক রাজনৈতিক জেএসএস নেতা বাথোয়াই মারমা মং শুক্রবার রাত নয়টার দিকে ভিতরের পার্টি (জেএসএস অস্ত্রধারী সদস্য) ডেকেছে বলে আমার ভাইকে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ হন আমার ভাই।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি রফিক উল্লাহ জানান, বাঘমারা থেকে একজন কার্বারীকে অপহরণ করা হয়েছে। অপহৃতকে উদ্ধারে অভিযান চালানো হচ্ছে। দু-জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এঘটনায় এখনো মামলা দায়ের করা হয়নি।

২০১৬সালের ১৩ জুন রাতে জেলার সদর উপজেলার জামছড়ি এলাকা থেকে অপহৃত হন সদর উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক মং পু মার্মা। এ ঘটনায় জেএসএসকে দায়ী করে ৩৮ জনের বিরুদ্ধে মামলা করেন অপহৃতের স্বজনরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “বান্দরবানে আওয়ামী লীগ নেতা মং শৈ থুই কার্বারী অপহৃত”

  1. যে সংবাদটি প্রকাশ করা হচ্ছে প্রায় তথ্য ভুল দেখা যায়। রাজবিলা ইউনিয়ন বলা হচ্ছে সেখানে সঠিক ভাবে নাম হবে রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়ন ৭নং ওয়ার্ড দৌছড়ি পাড়ার,আটকৃতদের নাম থোয়াইচা হ্লা স্থানে হবে থোয়াইচিংউ মারমা,ক্যনপ্রু স্থানে হবে ক্যনুপ্রু মারমা ইউপির সদস্য ও জনসংহতির সমিতি বা যুবসমিতি সাধারণ সম্পাদক,বাথোয়ই স্থানে হবে বাথোয়াই মারমা ৪জনে স্থানে হবে ৫জন,অহিৃত ছোট বোনের নাম হবে মাচথুই মারমা। সঠিক ভাবে সংশোধন করা জন্য বিশেষ অনুরোধ রইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন