বান্দরবানে এক অনলাইন জুয়ারিকে গ্রেফতার এপিবিএন

fec-image

বান্দরবানে এক অনলাইন জুয়ারিকে গ্রেফতার ২ এপিবিএন। মঙ্গলবার (২২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে একটি টেলিকম দোকানের ভিতর থেকে আসামি রবি দাশ (৩১) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

২ এপিবিএন জানায়, ২ এপিবিএন; বান্দরবান সাইবার টিমের ফোর্স সদর থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করা কালে বান্দরবান সদর থানাধীন রেইচা অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানাধীন ৪নং সুয়ালক ইউনিয়ন সুয়ালক বাজার সংলগ্ন রাস্তার পূর্ব পাশে নিশিতা টেলিকম নামের একটি দোকানে কতিপয় ব্যক্তি তাদের ব্যবহৃত মোবাইল ফোনে অনলাইনে জুয়া খেলছে। পরবর্তীতে সংবাদের সত্যতা যাচাই এবং আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মঙ্গলবার (২২ আগস্ট) রাত ৮টার দিকে দোকানের ভিতর থেকে আসামি রবি দাশ (৩১) কে হাতেনাতে গ্রেফতার করে।

অতপর উপস্থিত সাক্ষী এরশাদুল্লাহ (২৮), মো. রাজন (২৭) ও এএসআই (স.) মো. রবিউল করিম সিকদারের উপস্থিতিতে তার দেহ তল্লাশি করে রবি দাশের মোবাইল ফোন উদ্ধার করা হয়। তার ব্যবহৃত মোবাইল ফোন পর্যালোচনা করে Babu88, Sky33BD, JeetWin ও Nagad88 অনলাইন জুয়া খেলার ৪টি এ্যাপস পাওয়া যায়। তার মদ্যে Babu88 এ্যাপস পর্যালোচনা করে robidas1 নামে একটি এ্যাকাউন্ট পাওয়া যায়। যার User ID-Robidas। যাতে তার বর্তমান সর্বমোট ব্যালেন্স বাংলাদেশি মুদ্রায় ১৪৯০.৭০ জমা ছিল। এবং আসামি বিভিন্ন তারিখ ও সময়ে বিভিন্ন পরিমাণের অনলাইনে জুয়ার অর্থ লেনদেন করেছে বলে প্রমাণিত হয়। ধৃত আসামির বিরুদ্ধে বান্দরবান সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনলাইন জুয়ারি, এপিবিএন, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন