বান্দরবানে গরিব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

fec-image

বান্দরবানে প্রতি বছরের ন্যায় এ বছরও মহান বিজয়ের মাসকে সামনে রেখে গরীব, দুঃখী ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে বান্দরবান উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ত্রাণ শাখা থেকে দেওয়া শীতবস্ত্র বান্দরবান সুয়ালক ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকায় গরিব, দুঃখী ও অসহায়দের মাঝে বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন বান্দরবান সুয়ালক ইউনিয়নের চেয়ারম্যান উক্যনু মার্মা ও ইউপি সদস্য মেম্বার মো. জসিম উদ্দিন সহ অন্যান্য ইউপি সদস্যবৃন্দ।

অতিথিরা বলেন, প্রত্যেক বছর মহান বিজয় দিবস উপলক্ষে গরীব, দুঃখী ও অসহায় মানুষের মাঝে এ সমস্ত শীতবস্ত্র বিতরণ করা হয় । তারই ধারাবাহিকতায় এ বছরও মহান বিজয়ের মাসে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময় একজন শীতার্ত গরীব, দুঃখী ও অসহায় মানুষের সাথে কথা বললে তিনি জানান, মহান বিজয়ের মাসে আমরা এই শীতবস্ত্র পেয়ে অনেক খুশি । বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী শীতার্ত মানুষের কথা চিন্তা করে এসব কম্বল দেওয়াতে মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করছি ।

উল্লেখ্য, বিভিন্ন এলাকা ও ওয়ার্ডের ৪৯০ জন মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন