বান্দরবানে ফিরে আসা পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে কেএনএফের আতঙ্কে ঘর ছাড়া হয় শতাধিক পরিবার। দীর্ঘ আটমাস পর গ্রামে ফিরে আসা এসব পরিবারদের মাঝে ত্রাণ মানবিক সহায়তা প্রদান করেছে বান্দরবান সেনা রিজিয়ন ও পার্বত্য জেলা পরিষদ।

রবিবার (২৬ নভেম্বর) সকালে সদর ইউনিয়নের দুর্গম এলাকার পাইক্ষ্যং পাড়াতে যৌথ উদ্যেগে এসব সামগ্রী তুলে দেয়া হয়।

এসময় পাইক্ষ্যং পাড়া, ক্যপলাং পাড়া, দুর্নিবার, খামতাং পাড়াসহ ৪টি গ্রামে ১১০ পরিবার মাঝে, চাউল, শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও খেলাধুলা সামগ্রীসহ নগদ অর্থ দুইলক্ষ টাকা প্রদান করা হয়।

এসময় বক্তারা বলেন, যারা পাড়া থেকে পালিয়ে গিয়ে আবার ফিরে এসেছে তাদের পাশে সেনাবাহিনী থাকবে। তাছাড়া শিক্ষা, চিকিৎসাসহ আর্থ সামাজিক উন্নয়নের ভূমিকা রেখেছে। ভবিষ্যতেও তাদের পাশে থেকে কর্মকাণ্ড পরিচালনা অব্যাহত থাকবে। তাই আগামীতেও সর্বাত্মক পাশে থাকার আশ্বাস দেন বক্তারা।

অনুষ্ঠানে বান্দরবান রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, সদর জোনের কমান্ডার মাহমুদুল হাসান, জেলা পরিষদ সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, বম সোস্যাল কমিটি সভাপতি লালজার লম বম, রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাই মং, সদর ইউপি চেয়ারম্যান মেহ্লা অং মারমাসহ পাড়াবাসীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, মানবিক সহায়তা প্রদান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন