বান্দরবানে রিয়েলিটি শো

bandarban pic-30.4
নিজস্ব প্রতিবেদক : বান্দরবানে রিয়েলিটি শো শুরু হয়েছে।  ব্যাকড্রপ এবং এটিএন বাংলার যৌথ আয়োজনে টিভি নাটক সম্পর্কিত রিয়েলিটি শো “রয়েল টাইগার নাট্য যুদ্ধ“র অডিশন পর্ব বুধবার  বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অডিশন পর্বে জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী এবং বিভিন্ন শ্রেনী পেশার নারী পুরুষ অংশ গ্রহণ করে। বান্দরবানে রিয়েলিটি শো -এ অংশ নেওয়া দেড়শতাধিক প্রতিযোগীর মধ্য থেকে প্রথমে ৪৩ জনকে বাছাই করা হয়।

বাছাইকৃতদের থেকে পরে ২০ জনকে ইয়েস কার্ড প্রদান করা হয়। ইয়েস কার্ড প্রাপ্তদের নাটকের উপর প্রশিক্ষণ প্রদান করা হবে। বান্দরবান অডিশন পর্বে বিচারক ছিলেন নাট্যযুদ্ধের চট্টগ্রাম অঞ্চলের মেন্টর দীপ রড়ুয়া এবং বান্দরবানের নাট্যব্যক্তিত্ব মোমিনুর রহমান।

গত ২৭ মার্চ থেকে দেশের বিভিন্ন স্থানের ১২টি ভেন্যুতে রেজিষ্ট্রেশনকারীদের অডিশন শুরু হয়। সংশ্লিষ্ঠরা জানান প্রতিটি ভেন্যুতে উর্ত্তীণদের নিয়ে একটি করে নাটক নির্মাণ করা হবে। বর্তমানে দেশে নাটকের মান বাড়ানো একই সাথে তৃণমূল পর্যায় থেকে মেধাবী অভিনয়কারীদের তুলে আনতেই এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান তারা। এরই ধারাবাহিকতায় বান্দরবানে রিয়েলিটি শো আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়েস কার্ড, বান্দরবান, বান্দরবানে রিয়েলিটি শো
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন