বান্দরবানে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

fec-image

বান্দরবানের থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন প্রচণ্ড শীতের মাঝে অসহায়, হতদরিদ্র, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

মঙ্গলবার ও বুধবার (১৭-১৮ জানুয়ারি) দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলা নির্বাহী অফিসার ইউএনও সহায়তায় রুংনাই পাড়া শিশু সদন, ওয়াকচাকু পাড়ায়, বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী হোস্টেলসহ, ছান্দাক পাড়া ও শাহাজাহান পাড়ায়সহ প্রায় ৩১৮টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

দুই দিনব্যাপী উপজেলা সদরের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে পাহাড়ে শৈত্যপ্রবাহের বিভিন্ন অনাথ আশ্রম, পথচারী, কোমলমতি শিশুদের হোস্টেলে গিয়ে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনিক কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন বলেন, সারা দেশের ন্যায় বান্দরবানের থানচি উপজেলার শৈতল প্রবাহের প্রচুর পরিমাণ শীত অসহায় হতদরিদ্র ও বিভিন্ন জায়গা থেকে পড়তে আসা কোমলমতি শিক্ষার্থীরা শীতে কষ্ট পাচ্ছে। সেজন্য শীতার্তদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব ও কর্তব্য।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন, সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র উপজেলা প্রকৌশলী মো. এ্যামদাদুল হক, দুর্যোগ ব্যবস্থাপনা দপ্তর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. সুজন মিয়া।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, শীত, শীতবস্ত্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন