বান্দরবানে সেনাবাহিনীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিএনপির মানববন্ধন

fec-image

বান্দরবানে রোয়াংছড়ি উপজেলায় পাহাড়িদেরকে চিকিৎসা সেবা দিতে সেনাবাহিনীর টহল দলের উপর সশস্ত্র সন্ত্রাসী (কেএনএফ) কতৃক গুলিবর্ষণ করে মাস্টার ওয়ারেন্ট অফিসার শহীদ নাজিম উদ্দীনকে হত্যা ও রুমা উপজেলায় নির্মাণ শ্রমিকদের উপর গুলিবর্ষণ এবং অপহরণের প্রতিবাদের খাগড়াছড়ি জেলায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

শুক্রবার (১৭ মার্চ) বিকালে খাগড়াছড়ি শাপলা চত্বরে এর আয়োজন করে পিসিএনপি খাগড়াছড়ি জেলা শাখা।

মানববন্ধনে শত শত নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত হয়ে মাস্টার ওয়ারেন্ট অফিসার শহীদ নাজিম উদ্দীন হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মুজিবর রহমান। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা কমিটির আহবায়ক অধ্যাপক আবু তাহেরের সভাপতিত্বে পিসিএনপির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মো. আলমগীর কবির, রাঙামাটি জেলা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মান, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মো. আবদুল মজিদ, এসএম মাসুম রানা, কেন্দ্রীয় প্রচার সম্পাদক নিজাম উদ্দিন, কেন্দ্রীয় মহিলা পরিষদের সভাপতি সালমা আহমেদ মৌ, কেন্দ্রীয় ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মো. আসাদ উল্লাহ, জেলা ছাত্র পরিষদের সভাপতি সুমন আহমেদ, সাধারণ সম্পাদক মো. ইব্রাহিমসহ কেন্দ্রীয়, জেলা ও ৯টি উপজেলা এবং ৩টি পৌরসভার সভাপতি, সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পিসিএনপি, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন