বান্দরবান সেনা জোন উদ্যোগে এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ  

fec-image

অন্তর্গত ৬টি এতিমখানায় পবিত্র মাহে রমজান উপলক্ষে এক মাসের প্রয়োজনীয় চাহিদা অনুযায়ী ইফতার সামগ্রী বিতরণ করেছে বান্দরবান সেনা জোন।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল ৯টায় বান্দরবান জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মিসবাহুল ইসলাম ফুয়াদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান পিএসসি।

প্রধান অতিথি বক্তব্যে বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি বলেন, বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষে আপনাদের প্রতিষ্ঠানে এতিম শিক্ষার্থীদের জন্য রমজান মাস ব্যাপী প্রয়োজনীয় ইফতার সামগ্রী প্রদানের মাধ্যমে আপনাদের সামান্য সহযোগিতা করতে পেরে আমরা আনন্দিত। এই ইফতার সামগ্রী প্রদানের মাধ্যমে আপনাদের প্রতিষ্ঠান সামান্যতম হলেও উপকৃত হবে বলে আশা করি। আজকের এই সহযোগিতার পাশাপাশি পরবর্তীতেও সেনা জোনের পক্ষ থেকে মাদ্রাসা ও এতিমখানায় যথাসম্ভব সহযোগিতা করার আশ্বাস দেন।

এসময় বান্দরবান সদর উপজেলার অন্তর্গত ছয়টি এতিমখানায় সর্বমোট ৪১৫ জন শিক্ষক ও শিক্ষার্থীর জন্য প্রয়োজনীয় চাহিদা অনুযায়ী সর্বমোট ৩০ দিনের ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বিতরন ইফতার সামগ্রীর মধ্যে ছোলা, মুড়ি, চিনি, খেজুর, তৈল, খেসারি ডাল ও পিয়াজ সহ সর্বমোট ০৭ টি উপকরণ গ্রহণ করেন প্রত্যেক এতিমখানার একজন করে প্রতিনিধি।

অনুষ্ঠানে সেনা জোনের উপ-অধিনায়ক মেজর এস. এম. মাহমুদুল হাসান সোহাগ, পিএসসি সহ আমন্ত্রিত মাদ্রাসা ও এতিমখানার প্রতিনিধি বৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন