ব্যাংক এশিয়া লিমিটেড বাইশারী বাজার আউটলেট শাখার উদ্বোধন

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ব্যাংক এশিয়া বাইশারী বাজার আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার (৫ নভেম্বর) দুপুর ২টার সময় বাইশারী বাজারস্থ সজল টাওয়ারে এ শাখার উদ্বোধন করা হয়।

ব্যাংক এশিয়া লিমিটেড বাইশারী বাজার শাখা উদ্বোধন উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। গিয়াস উদ্দিন চৌধুরী এফওভিপি এর সভাপতিত্বে  আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানী।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তারেক মো. সালাহউদ্দিন মামুন- পরিচালক ব্যাংক এশিয়া, বাইশারী বাজার আউটলেট শাখা।

বান্দরবান পার্বত্য জেলার প্রত্যন্ত অঞ্চল বাইশারীতে ব্যাংক এশিয়া লিমিটেড বাইশারী বাজার আউটলেট শাখার উদ্বোধন হওয়ায় প্রধান অতিথি ব্যাংক এশিয়ার সকল কর্মকর্তা ও পরিচালককে ধন্যবাদ জানান। তিনি বলেন, অন্যান্য ব্যাংকের পাশাপাশি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুমোদনক্রমে ব্যাংক এশিয়াও আত্মমানবতার সেবায় কাজ করে যাবেন বলেন তিনি আশাবাদী।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সাইফুল মোস্তফা শাহিন- এসইও, ব্যাবস্থাপক- লিচুবাগান শাখা, চট্টগ্রাম, মো. শাহেদ- টিএল, পার্বত্য চট্টগ্রাম, শফিউল আলম- এসও, ক্র্যাডিট ইনচার্জ- কক্সবাজার শাখা, নুরুল আবছার- এরআরও, গর্জনীয়া বাজার আউটলেট শাখা, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সিনিয়র সহ সভাপতি ও অব: সেনা সার্জেন্ট আব্দুল হামিদ, মো. কামাল উদ্দিন- সভাপতি, ভারুয়াখালী ইউপি আ’লীগ, সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, মহিলা ইউপি সদস্যা সাবেকুন্নাহার প্রমুখ।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দরা ফিতা কেটে ব্যাংক এশিয়া লিমিটেড বাইশারী বাজার আউটলেট শাখার  উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন