মহালছড়ি কলেজ প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসা’র অবসরে বিদায় সংবর্ধনা

fec-image

খাগড়াছড়ির মহালছড়ি কলেজ প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসার অবসর জনিত বিদায় সংবর্ধণা অনুষ্ঠান মহালছড়ি কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ২৭ জানুয়ারি)সকাল ১১টায় প্রভাষক জ্ঞান বিকাশ চাকমা ও চিত্রা চাকমা’র সঞ্চালনায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: ফরিদুল আলম চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্নেল মেহেদী হাসান পিএসসি।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত, বিদায়ী অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসা, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান রুইথি কার্বারী, মহালছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান মো: জসিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরীসহ আরো অনেকে।

স্বাগত বক্তব্য রাখেন, মহালছড়ি সরকারি কলেজ এর সিনিয়র প্রভাষক তুষার কান্তি দাশ।

বিদায় সংবর্ধণা অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তারা বিদায়ী অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসা’র কলেজ প্রতিষ্ঠাকালীন থেকেই অবসর গ্রহন পর্যন্ত অক্লান্ত পরিশ্রম ও শিক্ষার মানোন্নয়নে নিরলস প্রচেষ্টার প্রতি স্মৃতিচারণ করে বলেন, কলেজটি প্রতিষ্ঠা করতে গিয়ে নানা বাঁধা বিপত্তি অতিক্রম করে কলেজ এর অবকাঠামোগত উন্নয়নসহ বর্তমানে জাতীয়করণের আওতায় আসার পিছনে প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসার যে অনন্য অবদান তা অনস্বীকার্য।

এছাড়া কলেজ প্রতিষ্ঠায় মহালছড়ি জোন এর সেনাবাহিনী ও স্থানীয় কতিপয় সচেতন ব্যক্তিদের অবদানের কথাও তুলে ধরেন।

আলোচনা শুরুর আগে প্রধান অতিথি মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্নেল মেহেদী হাসান পিএসসিকে এবং বিদায়ী অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষ পর্যায়ে কলেজ এর শিক্ষার্থীদেরকে নিয়ে সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মহালছড়ি, শিক্ষা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন