মহেশখালীর ওসি দিদারুল ফেরদৌসকে সংবর্ধনা প্রদান

13139331_218425245204317_7118205589179763458_n (2) copy

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালী উপজেলার থানা মিলনায়তনে মহেশখালী থানার ওসি (ইন্ভেস্টিগেশন) দিদারুল ফেরদৌস জাতিসংগের শান্তিরক্ষা মিশনে গমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠিত। শুক্রবার সকাল ১১টায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম বলেন, মানুষের জান মাল রক্ষায় পুলিশ সার্বক্ষণিক ভাবে কাজ করে চলেছে। অনেক সময় পুলিশকে অনেক ঝুকি নিয়ে এই কাজ করতে হয়। এসব কাজে এলাকার মানুষের সার্বিক সহয়তা পেলে পুলিশ অনেক ভাল কিছু করতে সক্ষম বলে তিনি অভিমত প্রকাশ করেন।

মহেশখালী থানার অফিসার ইন চার্জ বাবুল চন্দ্র বণিকের সভাপতিত্বে ও এসআই হারুণর রশিদের পরিচলনায় অনুষ্ঠিত আয়োজনে বিদায় প্রতিক্রিয়া ব্যক্ত করেন সংবর্ধিত পুলিশ কর্মকর্তা দিদারুল ফেরদৌস। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাংবাদিক নেতা মাহবুব রোকন, মহেশখালী প্রেস ক্লাব সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক আবুল বশর পারভেজ, মহেশখালী থানার সেকেন্ড অফিসার জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ফরিদুল আলম, কালারমার ছড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বোরহান উদ্দিন, মাতারবাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুল মালেক ও এএসআই সাহেদুল ইসলাম প্রমুখ।

সভার সভাপতির বক্তব্যে মহেশখালী থানার অফিসার ইনচার্জ বাবুল চন্দ্র বণিক বলেন, মহেশখালী থানার ওসি (তদন্ত)’র দায়িত্ব পালনকালে দিদারুল ফেরদৌস যে পরিচয় দিয়েছেন তা নজিরবিহীন। তিনি তৃতীয় বারের মত শান্তি মিশনে যাচ্ছেন। পুলিশ বাহিনীতে তার আরো সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

শান্তি মিশনে যাওয়া এই পুলিশ কর্মকর্তাকে মহেশখালী থানার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। একই সাথে মুক্তিযোদ্ধা কামান্ডার সালেহ আহমদ, সাংবাদিক নেতা জয়নাল আবেদীন, মো. শাহাব উদ্দিন, আব্দুর রশিদ, উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক এন এম মাসুদ, বড় মহেশখালী ইউপি মেম্বার হাবিব উল্লাহ, বড় মহেশখালীর আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, যুবলীগ নেতা আলতাজসহ আরো অনেকে তাকে মানপত্র ও ফুলেল শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন