মাটিরাঙ্গায় কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণের সনদ বিতরণ

 

মাটিরাঙ্গা সংবাদদাতা :

পিএসসি অর্জিত শিক্ষাকে নিজেদের পরিবারের পাশাপাশি সমাজের কাজে লাগানোর আহবান জানিয়ে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল ইয়াছির জাহান হোসেন বলেছেন, প্রশিক্ষণ জীবনে নতুন দিনের সূচনা করে। প্রশিক্ষণকে জনকল্যাণে ব্যয় করতে হবে।

তিনি রোববার সকালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাটিরাঙ্গা সদর ইউনিয়নের উন্নয়ন সমন্বয় সভা ও এমডিজি-১ বরাদ্ধের আওতায় কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ কর্মসূচির আওতায় সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা‘র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক এবং সিএইচটিডিএফ-ইউএনডিপি‘র উপজেলা সহায়ক এমং মারমা।

এ সময় তিনি মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ কর্তৃক গৃহিত বিভিন্ন উন্নয়ন কাজের সুফল জনগণের মাঝে ছড়িয়ে দিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়ে মাটিরাঙ্গা জোন অধিনায়ক বলেন, জনকল্যাণ বিবেচনা করে প্রকল্প গ্রহণ করতে হবে। পরে তিনি অন্যান্যদের সাথে নিয়ে কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ কোর্সে উত্তীর্ণদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

এর আগে জোন অধিনায়ক লে. কর্ণেল ইয়াছির জাহান হোসেন মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স যাত্রী ছাউনির উদ্বোধন করেন। এসময় তিনি ইউনিয়ন পরিষদ কর্তৃক বাস্তবায়িত সেচ ড্রেন ও মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ ভবন কমপ্লেক্স‘র নির্মাণকাজ পরিদর্শণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম, উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন