মাটিরাঙ্গায় বঙ্গমাতা ও বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে নতুনপাড়া ও বালিকা বিদ্যালয় চ্যাম্পিয়ন

 

16.05.2017_ Bongbondu Football News Pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

তৃনমূল পর্যায়ে ফুটবলার সৃষ্টির লক্ষ্যে মাটিরাঙ্গায় পৌরসভা পর্যায়ে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ধলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে নতুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে আলুটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে মাটিরাঙ্গা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার দুপুরে মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষুদে ফুটবলারদের ফুটবল নৈপুণ্য উপভোগ করেন, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. শামছুল হক।

এসময় অন্যান্যদের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার সমাবেশ চাকমা, মাটিরাঙ্গা উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর মো. আজগর আলী, মাটিরাঙ্গা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. খায়রুল আলম, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়াসহ টুর্ণামেন্টে অংশগ্রহণকারী বিদ্যালয় সমূহের প্রধান শিক্ষকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পরে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. শামছুল হক। এসময় তিনি ক্ষুদে ফুটবলারদের ফুটবল চর্চার প্রশংসা করে তাদেরকে তারকা ফুটবলার হিসেবে গড়ে তুলতে সমাজের বিত্তবানদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসার আহ্বান জানান। মাটিরাঙ্গা পৌরসভার উদ্যোগে ক্ষুদে ফুটবলারদের প্রশিক্ষণ ক্যাম্প করারও ঘোষণা দেন তিনি।

নতুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মাসুদ পারভেজ’র কমেন্ট্রিতে খেলা ২টি পরিচালনা করেন পলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল হান্নান ও মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রূপক ঘরজা।

প্রসঙ্গত, রোববার মাটিরাঙ্গা পৌরসভার ১৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করেন, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন।

 

 

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন